নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচনে শান্তিপুর্ন ভাবে মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

নরসিংদী থেকে এস আলমঃ নরসিংদী পৌরসভা ও মাধবদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আনুষ্ঠানিকভাবে নরসিংদী জেলা নির্বাচন অফিসারের নিকট যারা মনোয়নপত্র জমা দিয়েছেন নরসিংদী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু ও মাধবদী পৌরসভা নির্বাচনে হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক।
শতশত দলীয় নেতা-কর্মী সমর্থকদের উপস্থিতিতে রবিবার (১৭ জানুয়ারী) জেলা নির্বাচন অফিসারের নিকট মনোনয়ন পত্র জমা দেয়া হয়।
এছাড়া সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা ও তাদের মনোনয়ন জমা দেন। আগামী ১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই ও ২৬ জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহার করা যাবে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার।
সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ উদ্দিন জানান, নরসিংদী পৌরসভায় মেয়র পদে ৭-জন মনোনয়ন জমা দিয়েছেন। তারা হলেন- আ.লীগ মনোনীত প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু, বিএনপি মনোনীত প্রার্থী মো: হারুন অর রশিদ, স্বতন্ত্র প্রার্থী এস এম কাইয়ুম সরকার , আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, মোন্তাজ উদ্দিন ভুইয়া, রিপন সরকার ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আসাদুল হক।
এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৪৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
মাধবদী পৌরসভায় মেয়র পদে ৫ জন তাদের মনোনয়ন জমা দিয়েছেন। তারা হলেন- আ.লীগ মনোনীত প্রার্থী হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক , বিএনপি মনোনীত প্রার্থী মো: আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী ফরিদা ইয়াসমিন, আলহাজ্ব মো: আনোয়ার হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনির হোসেন শামিম।
এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৪৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আগামী ১৪ ফেব্রুয়ারি নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে। এরমধ্যে নরসিংদী পৌরসভায় ব্যালটে ও মাধবদী পৌরসভায় ইভিএম এ ভোট গ্রহণ করা হবে। নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে দুই পৌরসভায়। তবে দলীয় মনোনয়ন নিয়ে কোন্দলে হতাশা বিরাজ করছে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মধ্যে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180