বিরামপুরে বিপুল ভোটে নৌকার বিজয়

প্রকাশিত: ৮:০৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১
নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর পৌর মেয়র পদে সাবেক পৌর চেয়ারম্যান আক্কাস আলী মেয়র পদে বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।এবার তিনি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করেন। এর আগেও তিনি ওই পৌরসভার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।
নির্বাচন কমিশনের ফলা ফলে নৌকার প্রার্থী আক্কাস আলী পেয়েছেন ১৫৩৮৩ ভোট, ধানের শীষের প্রার্থী মোঃ হুমায়ুন কবির পেয়েছেন১৮০৪ এবং সতন্ত্রপ্রার্থী এ্যাডভোকেট নুরুজ্জামান সরকার পেয়েছেন ৮৬৮৬, সতন্ত্রপ্রার্থী আজাদুল ইসলাম আজাদ পেয়েছেন ১৪১৫ ভোট।
শনিবার রাত ৮ টায় উপজেলা কনফারেন্স হলরুমে সহকারি রির্টানিং অফিসার সামসুল আযম ফলাফল ঘোষনা করেন। এর আগে সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত ১৬ কেন্দ্রে ১০৫ টি বুথে শান্তিপূর্ণ ভোটগ্রহণ শেষ হয়।
এবার বিরামপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এছাড়াও নয়টি ওয়ার্ডের বিপরীতে ৩২ জন কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের জন্য ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
উপজেলা নির্বাচন কার্যালয়ের তথ্যানুযায়ী,বিরামপুর পৌরসভার নির্বাচনে পৌরসভায় ভোটার রয়েছেন ৩৬ হাজার ৬৫৮ জন। তাদের মধ্যে ১৭ হাজার ৯৫২ পুরুষ এবং ১৮ হাজার ৭ শ ০৬ জন মহিলা ভোটার রয়েছেন

সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180