শীতে ট্রেন্ডি সোয়েটার পরে তাক লাগিয়ে দিন

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

ডেস্ক শীত এলেই বাহারি গরম কাপড়ের পসরা সাজিয়ে বসেন বিক্রেতারা। তবে কোনটা ছেড়ে কোনটা কিনবেন? এ বিষয়ে দিশেহারা হয়ে পড়েন। কারণ সব ধরনের সোয়েটার কিন্তু আপনার সঙ্গে না-ও মানাতে পারে। তাই শারীরিক গঠন, রঙ ও কাপড়ের ধরন বুঝে কিনুন সোয়েটার।

এ ছাড়া ট্রেন্ডি সোয়েটার না পরলে আপনার লুকে আসবে না ভিন্নতা। চলুন এবারের শীতের ট্রেন্ডি কিছু সোয়েটার সম্পর্কে জেনে নিন। এগুলো আপনার কালেকশনে না থাকলে দ্রুত কিনে ফেলুন-

>> বর্তমানে ফাজি ঘরানার সোয়েটারগুলোর চাহিদা অনেকটা বেড়েছে। শীতে ফ্যাশনের নতুন ট্রেন্ড ফাজি সোয়েটার। এই সোয়েটারগুলো বেশ গরম হয়। এ ছাড়াও ফ্যাব্রিক হালকা হওয়ায় বহনের ক্ষেত্রেও রয়েছে সুবিধা। এ ঘরানার সোয়েটারগুলো স্বাস্থ্যবানরা পরলে কিছুটা মোটা লাগতে পারে।

fashion1.jpg

>> চোকার সোয়েটার পরলে সব নারীদেরই ভালো লাগবে। স্কার্ট, জিন্স, পালাজো সব কিছুর সঙ্গেই মানিয়ে যায় ওয়েস্টার্ন এ আউটফিট। আপনি যদি ওয়েস্টার্ন ড্রেস না পরেন তবে এটি বাদ দিতে পারেন। এ সোয়েটারটি পরলে মনে হবে আপনি যেন গলায় চোকার পরেছেন। তাই আলাদা চোকার পরার প্রয়োজন হবে না।

>> টারটল নেক সোয়েটার বেশ জনপ্রিয় ইদানিং। যে কোনো ড্রেসের ওপরই আপনি এ সোয়েটার পরতে পারবেন। দেখতে স্টাইলিশ লাগবে সঙ্গে শরীর গরম হবে দ্রুত।

>> ফ্যাশনে এক খুব ঢিলেঢালা ওভারসাইজড সোয়েটারও পরছেন অনেকে। এ ধরনের সোয়েটার আপনি লংও পরতে পারেন; আবার বেল্ট লাগিয়েও পরতে পারেন। যেভাবেই পরুন না কেন, দেখতে বেশ মানানসই লাগবে। লং সোয়েটার হলে জেগিংস দিয়ে পরতে পারেন।

fashion1.jpg

>> সোয়েটার ড্রেস বিভিন্ন ডিজাইনের হয়ে থাকে। যেমন- শর্ট, মিডিয়াম আবার লং, কখনো হাফ হাতা কখনো থ্রি-কোর্টার কিংবা ফুল। ফ্যাশনে এসব সোয়েটার ড্রেস পরে যেখানে ইচ্ছে বের হতে পারেন।

>> ওয়েস্টার্ন ঘরানার ক্রপড হুডি এখন সবারই পছন্দের। এ পোশাক আপনার স্টাইলকে ভিন্ন মাত্রা দেবে।

>> কার্ডিগান কি শুধু বয়স্করাই পড়েন! মোটেও না। ফ্যাশনে কার্ডিগানের চাহিদাও তুঙ্গে। নানা রঙের ও ডিজাইনের কার্ডিগান রয়েছে। এগুলো দিয়ে স্টাইলও করা যায় ভিন্নভাবে। তাই পছন্দের কার্ডিগান কিনে স্টাইল করে এ শীতে সবাইকে তাক লাগিয়ে দিন।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180