খুলনার দাকোপের লাউডোবে জলসাঘর পরিদর্শন করেন জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক –রাহুল

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান খুলনার দাকোপের খুটাখালী আজ ১৯ জানুয়ারী মঙ্গলবার দক্ষিন খুলনার একমাত্র সঙ্গীত চর্চা কেন্দ্র চিন্ময় মিস্ত্রীর জলসা ঘর পরিদর্শন করেন খুলনাজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি, তরুন সমাজ সেবক শ্রীমন্ত অধিকারী রাহুল।

জলসা ঘর পরিদর্শন করে প্রত্যন্ত এলাকার মানুষের শুদ্ধ সাংস্কৃতিক বিনোদনের প্রবল আকাঙ্খা অনুভব করে জেলা আঃলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, তার প্রতিক্রিয়ায় বিমুগ্ধ হয়ে জলসা ঘরের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেছেন এবং সকল ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

বিকালের দিকে দুস্হ অসহায় ছিন্নমুল মানুষের মাঝে শীত বস্ত্র হিসাবে কম্বল বিতরন করা হয়।এতে দেবেন্দ্র নাথ মিস্ত্রীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আঃলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল এসময় তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অঙ্কন করেছিলেন লাল সবুজের স্বাধীন বাংলাদেশ আর বাবার রেখে যাওয়া স্বপ্ন সঠিক রুপে রুপান্তরিত করতে তিলে তিলে রুপরেখা দিচ্ছেন সেই বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি ভিশন ২০২১’র রুপরেখা দিয়েছিলেন। উপহাসকারিদের সকল উপহাস ছুড়েফেলে “গড়েছেন” ডিজিটাল বাংলাদেশ। ষঢ়যন্ত্রকারিদের সকল ষঢ়যন্ত্র রুখে দিয়ে পদ্মা সেতু দৃশ্যমান করেছেন। গ্রামের ভূতুড়ে পল্লীকেও করেছেন বিদ্যুতের আলোয় আলোকিত। ব্রীজ, কালভার্ট, রাস্তা, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, হাসপাতালসহ না-বলা অজ¯ উন্নয়ন কর্মকান্ড দিয়ে “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা” আজ দেশের সাধারণ মানুষসহ বিশ্ববাসী অপলক দৃষ্টিতে তাকিয়ে দেখছে।

এ সময় উপস্হিত ছিলেন লাউডোব বাদামতলা মাধ্যমুব বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমিয় কুমার মন্ডল,দেবব্রত বিশ্বাস সাংবাদিক তুষার দাস,উজ্জল মন্ডল ,কুমারেশ রায়,ননীগোপাল গোস্মামী,প্রমুখঃ


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180