জামালপুরের জেলা জজকে সৎ ও দেশপ্রেমিক দাবি করে ঝালাকঠিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

<strong>ঝালকাঠি প্রতিনিধি \</strong> ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা ও জামালপুরের জেলা ও দায়রা জজ জুলফিকার আলী খান মাসুক একজন সৎ, নিষ্ঠাবান ও দেশপ্রেমিক বলে দাবি করেছেন তাঁর স্বজন ও স্থানীয়রা। তাঁর বিরুদ্ধে অপপ্রচার করে সম্মানহানির চেষ্টা চালাচ্ছেন প্রতিবেশী গোলাম সাঈদ খান। এ ঘটনার বিচার দাবি করে সোমবার সন্ধ্যায় ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন বিচারক জুলফিকার আলী খান মাসুকের স্বজন ও এলাকাবাসী। এতে লিখিত বক্তব্য পড়ে শোনান রাজাপুর গ্রামের বাসিন্দা খলিলুর রহমান।

লিখিত বক্তব্যে দাবি করা হয়, গোলাম সাঈদ খান একজন প্রতারক, মিথ্যাবাদী ও ভন্ড। তিনি ভাইদের ঘর থেকে উচ্ছেদ করার জন্য নিজের ঘর নিজেই ভেঙে বিচারক জুলফিকার আলী খান মাসুক ও তাঁর পরিবারের নামে অপপ্রচার চালাচ্ছেন। গোলাম সাঈদ খান নিজেই একজন দখলবাজ। নিজের নামে বিএস পর্চায় ১২ আনা অংশ লিখে নিয়ে সৎভাইদের ঠকিয়েছেন। তিনি জন্মস্থান থেকে তাড়িয়ে দেওয়ায় সৎভাইরা আজ দিনমজুরের কাজ করতে বাধ্য হচ্ছে। সংবাদ সম্মেলনে উপস্থিত গোলাম সাঈদ খানের সৎভাই হাসান খান বলেন, আমার বাবার কবরস্থান দখল করে গোলাম সাঈদ খান ঘর নির্মাণ করেছেন। জজ সাহেব আমাদের বংশের উজ্জল নক্ষত্র। তিনি কখনো কারো জমি দখল করেনি। বরং জমিজমা নিয়ে আমাদের মধ্যে বিরোধ তিনি মিমাংসা করে দিয়েছেন। এসব বৈঠকে গোলাম সাঈদ খানও উপস্থিত ছিলেন। সেই মিমাংসাকৃত জমিতে দেয়াল নির্মাণ করা হচ্ছে। এতে কারো জমি দখলের প্রশ্নই আসে না।

একটি সংবাদ সম্মেলনে গোলাম সাঈদ খান বিচারক জুলফিকার আলী মাসুককে জঙ্গি-জামায়াতের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন, যা দÐনীয় অপরাধ। প্রকৃতপক্ষে গোলাম সাঈদ খান নিজেই জামায়াতের পৃষ্ঠপোষক। তাঁর আপন ভায়রা এ্যাড. হাফিজুর রহমান জেলা জামায়াতের আমির। তিনি নিজের অপরাধ ঢাকতে জজ সাহেবের নামে মিথ্যা অপবাদ দিয়ে সম্মানহানির চেষ্টা চালাচ্ছেন। গোলাম সাঈদের এসব মিথ্যা অপপ্রচারে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানান এলাকাবাসী।
সংবাদ সম্মেলনে বিচারক মাসুকের চাচাতো ভাই মনোয়ার হোসেন খান, আনোয়ার হোসেন খান, চাচাতো ভাইয়ের ছেলে আল মামুন, গোলাম সাঈদ খানের সৎভাই কাওছার খান ও হাসান খান প্রতিবেশী খলিলুর রহমান উপস্থিত ছিলেন। গত ১৬ জানুয়ারি জামালপুরের জেলা ও দায়রা জজ জুলফিকার আলী খানকে জমিদখলকারী আখ্যা দিয়ে ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে উদীচীর জেলা সভাপতি গোলাম সাঈদ খান ।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180