ঠাকুরগাঁওয়ে সেনুয়া ইউনিয়নে ওয়ার্ডের নাম পরিবর্তন করার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৭:৪২ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে নবগঠিত ২২ নং সেনুয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পূর্বঘোষিত নাম দক্ষিণ মোলানখুড়ী পরিবর্তন করে সেনপাড়া অন্তর্ভুক্ত করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী ।

সোমবার (১৮ জানুয়ারি) বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানার নবগঠিত ২২ নং সেনুয়া ইউনিয়নের খাড়ুয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ৩ নং ওয়ার্ডের প্রায় ৮ শতাধিক বিভিন্ন বয়সের তরুণ, যুবক ও বয়স্করা অংশ গ্রহন করে।
মানববন্ধন কর্মসূচী চলাকালীন সময়ে ব্যক্তারা বলেন, নবগঠিত ২২ নং সেনুয়া ইউনিয়নে ঐতিহ্যবাহী এলাকা হিসেবে সুপরিচিত মোলানখুড়ী ও খাড়ুয়াডাঙ্গা। ৩ নং ওয়ার্ডে বেশির ভাগ বাসিন্দা দক্ষিণ মোলানখুড়ী গ্রামের। যাতে ১১৯০ জন ভোটারের মধ্যে ১১৪০ জনেই দক্ষিণ মোলানখুড়ী র। কিন্তু ওয়ার্ড বিভাজন করার সময় দক্ষিণ মোলানখুড়ী নাম প্রস্তাব দেওয়া হলেও কতিপয় কিছু ব্যক্তির যোগসাজসে সেনপাড়া মৌজা হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। আমরা অবিলম্বে সেনপাড়া মৌজা নাম পরিবর্তন করে দক্ষিণ মোলানখুড়ী নামটি অন্তর্ভুক্ত করতে প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি।
এ সময় ব্যক্তরা আরো বলেন, একটি পাড়ায় নামে একটি মৌজা হতে পারে না। আমাদের দাবি মেনে নিতে হবে না হলে আমরা কঠোর কর্মসূচী ঘোষণা করবো।
ঘন্টাব্যাপী মানববন্ধনে ব্যক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ. সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, ব্যবসায়ী মামুন, ময়নুল, সাংবাদিক শরিফুল ইসলাম, হামিদুল ও মমিনুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180