মিথ্যা মাদক মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

sagar sagar

Hasan

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

এন এম সরকার –
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৫নং মহদীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় ঈর্ম্বান্বিত হয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মাদক মামলায় ফাঁসানোর অভিযোগে ১৯’জানুয়ারি বিকেলে পলাশবাড়ী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে আসন্ন উপজেলা মহদীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইমরুল কবির চৌধুরী চপল।

তিনি তার বক্তব্যে বলেন, আমি বিগত ২০১৬ ইং ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথমবার অংশ নিয়ে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হই, আসন্ন নির্বাচনে আমার জনপ্রিয়তায় ঈর্শ্বন্বিত হয়ে একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে নানারকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই অংশ হিসেবে পরস্পর যোগসাজোসে গত ১৫’জানুয়ারি ২০২১ ইং তারিখে আমাকে সাজানো মিথ্যা মাদক মামলায় ফাঁসানো হয়েছে।

আমি একজন সফল ইটভাটা ব্যবসায়ী ও সমাজসেবক। দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে এলাকায় ব্যবসা করে আসছি। গত ১৫ জানুয়ারি প্রাইভেট কার নিয়ে ব্যবসায়িক কাজে ফুলবাড়ী বড় পুকুরিয়ার উদ্দেশ্যে দুপুর ২’টার দিকে রওনা হই এবং বিকেল ৪’টার দিকে সেখানে পৌঁছি। কাজ শেষে বাড়ী ফেরার পথে সন্ধ্যা ৬ টার দিকে ডাঙ্গাপাড়া বাজারে প্রাইভেট কারটি সিগনাল দিয়ে থামান স্থানীয় ক্যাম্পের দুইজন বিজিবি সদস্য। তারা বাজারের শত-শত মানুষের সামনে দীর্ঘসময় ধরে আমার সম্পূর্ণ গাড়ী তল্লাশি চালিয়ে আপত্তিকর কিছু খুঁজে না পেয়ে তল্লাশি টীমের দুই সদস্যের একজন মোবাইল ফোনে অপর প্রান্তের ব্যক্তিকে বলতে থাকে যে, কি ভূয়া তথ্য দেন, কিছুই তো পাওয়া গেল না। তল্লাশিকালে বিজিবি সদস্যদের সঙ্গে আমার বাকবিতন্ডা হয়। একপর্যায়ে মোবাইল ফোনে অপরপ্রান্ত থেকে কথোপকথনকারীর পরামর্শে আমাকে ডাঙ্গাপাড়া বিজিবি ক্যাম্পে নিয়ে দীর্ঘসময় কালক্ষেপন করতে থাকে। পরে আমার অনুপস্থিতিতে ১০’বোতল ভারতীয় ফেন্সিডিল ও ২’প্যাকেট অফিসার্স চয়েস দেখিয়ে হাকিমপুর থানায় আমার বিরুদ্ধে মামলা দেয়।

প্রকৃত পক্ষে ওই ঘটনা ছিল সম্পূর্ন মিথ্যা, ভিত্তিহীন, সাজানো ও উদ্দেশ্য প্রনোদিত। আমি উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে সাংবাদিকদের মাধ্যমে উক্ত ঘটনার প্রতিকার চেয়ে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180