লালমনিরহাটে দুর্ঘটনায় নিহত দুই পুলিশ সদস্যের জানাযা সম্পন্ন

প্রকাশিত: ৮:৫৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

লালমনিরহাট লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত দুই পুলিশ সদস্যের নামাজে জানাযার সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট পুলিশ লাইন চত্ত্বরে এই জানাযা হয়।

লালমনিরহাটের হাতিবান্ধা থানায় কর্মরত এসআই আব্দুর মতিন (৪৭) ও ওই থানার পুলিশ কনস্টেবল মজিবুর রহমান (৫১) সোমবার বিকেলে হাতিবান্ধা উপজেলার খানের বাজার এলাকায় পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়।

নিহত আব্দুল মতিন কুড়িগ্রামের ভুরুঙ্গামারি উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত জয়েন উদ্দীনের পুত্র। তার এক বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এ সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য মজিবুর হকের বাড়ি রংপুরের গঙ্গাচড়া উপজেলার মহিপুর গ্রামে।তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মজিবুর ওই গ্রামের মাহমিদুর রহমানের পুত্র।

নামাজে জানাযায় লালমনিরহাট জেলা  প্রশাসক মো. আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, প্রেসক্লাব সভাপতি মোফাখখারুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এর আগে,মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ ও গার্ড অব অনার প্রদান করে পুলিশের একটি চৌকস দল।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180