ঠাকুরগাঁওয়ে দৈনিক ভোরের দর্পনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধিদৈনিক ভোরের দর্পনের ২০তম বর্ষপূর্তি ও ২১ বছরে পদার্পন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার এ উপলক্ষে প্রেস ক্লাব দ্বীতল ভবনের আধুনিক ভিআইপি হলরুমে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ভোরের দর্পনের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান শামিমের আয়োজনে সভায় ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, বিশেষ অতিথি সাপ্তাহিক সংগ্রামী বাংলা পত্রিকার সম্পাদক প্রবীন সাংবাদিক আলহাজ্ব আব্দুল লতিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক শাহীন ফেরদৌস, প্রেস ক্লাবের সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভির হাসান তানু, প্রেস ক্লাবের সদস্য নুর আফতাবুল আলম রুপম, ফাতেমা তু ছোগড়া, নাজমুল ইসলাম, রিজওয়ানুল হক রিজু, ভোরের দর্পনের রুহিয়া থানা প্রতিনিধি জাহাঙ্গীর আলম প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কবি, লেখক ও সাহিত্যিক আফরোজা রিকা। অনুষ্ঠানে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সদস্য ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন অংশ নেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180