রাণীশংকৈলে সরকারি গৃহ প্রদান উপলক্ষে মতবিনিময়

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১
রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ২১ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে মত বিনিময় ও প্রেস ব্রিফিং সভা অনুষ্ঠিত হয় ।
.
এ উপলক্ষে এ দিন দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।
.
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় দেবনাথ প্রমুখ।
.
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা প্রেস ক্লাব সভাপতি-সম্পাদকবৃন্দ সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
.
প্রসঙ্গত: আগামী ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক রাণীশংকৈল উপজেলায় ৩০ টি গৃহসহ সারাদেশে মোট ৬৯ হাজার ৯ শত ৪ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদান করবেন। এটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্যতম যুগান্তকারী প্রদক্ষেপ বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।

সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180