রাণীশংকৈলে সরকারি গৃহ প্রদান উপলক্ষে মতবিনিময়

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১
রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ২১ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে মত বিনিময় ও প্রেস ব্রিফিং সভা অনুষ্ঠিত হয় ।
.
এ উপলক্ষে এ দিন দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।
.
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় দেবনাথ প্রমুখ।
.
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা প্রেস ক্লাব সভাপতি-সম্পাদকবৃন্দ সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
.
প্রসঙ্গত: আগামী ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক রাণীশংকৈল উপজেলায় ৩০ টি গৃহসহ সারাদেশে মোট ৬৯ হাজার ৯ শত ৪ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদান করবেন। এটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্যতম যুগান্তকারী প্রদক্ষেপ বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।

সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180