সে ভয়ঙ্কর কাজের মেয়ে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থেকে গ্রেফতার ।

প্রকাশিত: ৫:১৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি অবশেষে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়েছে রাজধানীর মালিবাগে বাসার মালিককে নির্যাতন করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে আসা গৃহকর্মী রেখা আক্তার (২৮)।

বুধবার (২০ জানুয়ারি) রাতে তাকে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার কাশিপুর গ্রামের মামার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে লুট করা স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকাও উদ্ধার করা হয়েছে।

গৃহকর্মী রেখা মামার বাড়িতেই আত্মগোপনে ছিল। তার বাড়ি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের বড়পলাশবাড়ী গ্রামে।

রেখার প্রতিবেশীরা জানান, ‘তার তিনটি বিয়ে। সর্বশেষ স্বামীর নাম সুমন। তার বাবার নাম আফা হোসেন (হাবা)। গেল কয়েকবছর তারা সপরিবারে ঢাকাতেই অবস্থান করছেন। কিছুদিন আগে রেখা বাড়ি এসেছিল, তার স্বভাব দেখে মনে হচ্ছিল বড় কোনো অফিসার সে।’

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে রাণীশংকৈল থানার ওসি এবিএম জাহিদ ইকবাল দৈনিক অধিকারকে জানান, আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছি। পরবর্তীকালে এ ব্যাপারে বিস্তারিত পুলিশ সুপারের কার্যালয় থেকে জানানো হবে।

প্রসঙ্গত, গত সোমবার (১৮ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর মালিবাগে একটি বাসার গৃহকর্ত্রী বিলকিস বেগমকে অমানুষিক নির্যাতন করে বাড়ির স্বর্ণালংকার, মোবাইল, টিভি ও নগদ টাকা নিয়ে পালিয়ে আসে রেখা। পরে সেই খবর দেশের বিভিন্ন বেসরকারি টেলিভিশন ও গণমাধ্যমে প্রকাশের পর নড়েচড়ে বসে আইনশৃঙ্খলা বাহিনী। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে রেখাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180