৩ নৈশ প্রহরীকে বেঁধে রেখে ১১ দোকানে ডাকাতি

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

নাটোর নাটোরের বাগাতিপাড়ার তমালতলা বাজারে তিন নৈশ প্রহরীকে বেঁধে রেখে ১১ দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাগাতিপাড়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার, গোয়েন্দা পুলিশ ও সিআইডি পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নৈশ প্রহরী ও ব্যবসায়ীরা জানান, বুধবার রাত দেড়টার দিকে ১৫- ২০ জনের একদল ডাকাত বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে বাজারে আসে। তারা প্রথমেই নৈশ প্রহরী মাজেদুর রহমান, ওমর আলী ও আবুল কালামের হাত পা বেঁধে পাশের লিচুবাগানে ফেলে রাখে। পরে রাস্তার দুই পাশের ১১টি দোকানে তালা ভেঙে নগদ টাকা লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে বাজার কমিটির সভাপতি কাওসার আলী বলেন, প্রকাশ্য অস্ত্র নিয়ে দুঃসাহসিক এই ডাকাতির ঘটনায় সাড়ে চার লাখ নগদ টাকা ও মোবাইল ফোন ডাকাতি হয়েছে। বাজারের ছোট-বড় ১১ দোকানের তালা ভেঙে নগদ টাকা লুটে নেয়া হয়েছে। এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, এখনো মামলা হয়নি। ব্যবসায়ীরা মামলা দিলে নেয়া হবে। তবে মামলা না হলেও ইতিমধ্যে বিষয়টির তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180