ভুমিহীন ও গৃহহীনদের ‘স্বপ্ন নীড়’, শাহজাদপুরে ইউএনও’র প্রেস কনফারেন্স

প্রকাশিত: ৬:৩৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

মোঃ রাসেল সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় ভুমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ প্রকল্প কার্যক্রমের বিষয়ে প্রেস কনফারেন্স করেছেন উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো. শামসুজ্জোহা।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকাল ৪টায় উপজেলা পরিষদের শহিদ স্মৃতি মিলনায়তনে শাহজাদপুরে কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে ইউএনও শাহ মো: শামসুজ্জোহা এই প্রেস কনফারেন্স করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো. শামসুজ্জোহা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ‘স্বপ্ন নীড়ে’ প্রকৃত ভূমি ও গৃহহীন পরিবারগণ আশ্রায়ণ প্রকল্পে বসবাস করবে। এই আশ্রায়ণ প্রকল্প প্রকৃত স্বচ্ছভাবে তৈরি করা হয়েছে।

তিনি জানান, মুজিববর্ষ উপলক্ষে দরিদ্র ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার ‘স্বপ্ন নীড়’। মুজিববর্ষ উপলক্ষে ১’শ ৫০টি পরিবারের জন্য ঘর তৈরির কাজ সম্পন্ন হয়েছে।

আগামী শনিবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করবেন। আমি খুব অল্প সময়ের মধ্যেই এটি সম্পন্ন করেছি। পর্যায়ক্রমে প্রতিটি গৃহহীন পরিবার পরবর্তীতে এ সুযোগ পাবে। রূপবাটি ইউনিয়নে ৪০টি, পোতাজিয়া ইউনিয়নে ৪০টি, গাঁড়াদহ ইউনিয়নে ৪০টি, হাবিল্লাহনগর ইউনিয়নে ২০টি, কৈজুরী ইউনিয়নে ১০টি ঘর বরাদ্দ দেয়া হয়েছে।

প্রেস কনফারেন্সে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ। উক্ত প্রেস কনফারেন্সে শাহজাদপুরের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180