মাদক ব্যবসা ছাড়লে পুর্নবাসনের ব্যবস্থা করা হবে-মেয়র বিপ্লব

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

এন এম সরকার-গাইবান্ধার পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেছেন মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত পৌরসভা গড়তে সকলের আন্তরিক সহযোগিতা চাই। কোন মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইলে পৌর সভার পক্ষ থেকে তাদের পুর্নবাসনের ব্যবস্থা করা হবে। এরপরে ও যদি কেউ মাদক ব্যবসায় জড়িয়ে পরে তার বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতম ব্যবস্থা গ্রহণ করা হবে। আগামী প্রজন্মকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করাতে হবে।

২১’জানুয়ারী সন্ধ্যায় পলাশবাড়ী পৌর শহরের আন্দুয়া কারিগরি কলেজ মাঠে অনুষ্ঠিত নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র বিপ্লব আরো বলেন, একটি মহল বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে স্থানীয় এমপির বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছেন। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার জন্য তিনি আহবান জানান এবং অসুস্থ এমপির জন্য দোয়া কামনা করেন।

এসময় পৌরসভার সকল কাউন্সিলর ছাড়াও প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল মিত্র।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180