ঠাকুরগাঁওয়ে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ:-

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

ঠাকুরগাঁও সদর প্রতিনিধি : ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে বাস্টেটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। শনিবার বিকেলে বিদ্যালয়ে বাস্কেটবল গ্রাইন্ডে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশন ও টিজিবিএইচএস বাস্কেটবল সোসাইটির আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশনের আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, বিশেষ অতিথি জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসম গোলাম ফারুক রুবেল, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক পিযুষ কান্তি রায়, সহকারী শিক্ষক আমানুল্লাহ প্রমুখ।

উদ্বোধনীতে টিম এক্স স্প্রার্ক ও গ্যাং গ্রিন টিমের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে বিদ্যালয়ের মোট ৫টি টিম অংশগ্রহন করছে। টিমগুলো হলো, উদ্বোধনীর ২ টিম ও ক্যাডেট এক্স, ব্লু বি’স এবং অরেঞ্জ রকের্জ টিম।

এর আগে সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশনের আয়োজনে বিদ্যালয় চত্বরে অসহায়, দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180