কুড়িগ্রামে রাজারহাটে ব্যবসায়ীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ কর্মসূচি

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাট সদর বাজারে ব্যবসায়ীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিল এবং সকাল-সন্ধ্যা বাজার বন্ধ কর্মসূচি চলছে।

রোববার দুপুরে উপজেলা সদর বণিক সমিতি আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জান মো: আবুনূর,চাল ব্যবসায়ীর সমিতি রহমত উল্লাহ,সদর ইউপি চেয়ারম্যান এনামুল হক,জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুস সালাম প্রমুখ।

উল্লেখ্য,গত ১৯ জানুয়ারী বিকেলে রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নূরে তাসনিমের নেতৃত্বে চাল বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় ৩জন ব্যবসায়ীর দোকানে প্লাষ্টিকের বস্তায় চাল রাখার অপরাধে প্রতিজনের এক হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। এ সময় কিছু ব্যবসায়ী একত্রিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনায় বাঁধা প্রদান করে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

এই ঘটনায় পরের দিন ২০জানুয়ারী কুড়িগ্রাম পাট উন্নয়ন সহকারী কর্মকর্তা মোছাঃ রওশন আরা বেগম বাদী হয়ে সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে চাল ব্যবসায়ী কমল চন্দ্র মহন্ত,পুতুল রায় এবং আবুল কালামসহ অজ্ঞাত নামীয়দের বিরুদ্ধে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন।

যার মামলা নম্বর ৩, তারিখ ২০/০১/২০২১ইং। এরই প্রেক্ষিতে মামলা প্রত্যাহারের দাবীতে উপজেলা সদর বণিক সমিতি উদ্যোগে শুক্রবার থেকে লাগাতার সকাল-সন্ধ্যা দোকান পাট বন্ধসহ আন্দোলনের কর্মসূচি পালন করছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180