ঠাকুরগাঁও জেলার প্রবীন শিক্ষাবিদ,ইএসডিও’র নির্বাহী পরিষদের চেয়ারম্যান মুহম্মদ খলিলুর রহমান স্যারের চির প্রয়ানে নাগরিক শোক সভা ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধিঠাকুরগাঁওয়ে প্রবীণ শিক্ষাবিদ, ইএসডিও’র নির্বাহী পরিষদের চেয়ারম্যান মুহম্মদ খলিলুর রহমানের প্রয়ানে নাগরিক শোকসভা ও মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়। রোববার বিকেলে গোবিন্দনগরস্থ ইএসডিও’র প্রধান কার্যালয় চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

উন্নয়ন সংস্থা ইএসডিও’র আয়োজনে শোকসভায় সংস্থার নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীজ উজ জামানের সভাপতিত্বে বক্তব্য দেন, সাবেক অধ্যক্ষ জালাল উদ দীন, সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আইয়ুব আলী, সংস্থার নির্বাহী পরিষদের সদস্য (অর্থ) মোজাম্মেল হক, সাধারণ পরিষদের সদস্য শফিকুল ইসলাম, পরিবারের পক্ষ থেকে মরহুমের কনিষ্ঠ কন্যা নিশাত শারমিন টুম্পা, জামাতা ড. ইলিয়াস আলী খান প্রমুখ।

শোকসভা ও মিলাদ মাহফিলে সংস্থার বিভিন্ন স্তরের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শোকসভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় বড় মসজিদের ইমাম মাও. খলিলুর রহমান।