শেখ হাসিনার আমলে কোন মানুষ গৃহহীন থাকবে না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৯:৪৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক – পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, শেখ হাসিনা শুধু মানবতার নেত্রী নন, তিনি উন্নয়নের নেত্রী। বর্তমান সরকারের আমলে বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না। তিনি বাংলাদেশে একসঙ্গে ৭০ হাজার গৃহহীন ও ভূমিহীন মানুষকে মুজিববর্ষ উপলক্ষে ঘর উপহার দিয়ে তা প্রমাণ করেছেন।

সোমবার (২৫ জানুয়ারি) বিকালে চরফ্যাসন টিবি স্কুল মাঠে মুজিববর্ষ উপলক্ষে আন্তঃ কলেজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

চরফ্যাসন একটি উপজেলা হলেও বাংলাদেশের অনেক জেলার চেয়ে উন্নত উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, চরফ্যাসনে না আসলে উন্নয়ন কি তা আমার অজানা থেকে যেত। শেখ হাসিনার কল্যাণে সারাদেশের ন্যায় চরফ্যাসন-মনপুরায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

অনুষ্ঠানের পূর্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি পররাষ্ট্র প্রতিমন্ত্রী কে নিয়ে চরফ্যাসন সরকারি কলেজ প্রাঙ্গণে তার বাবার কবর জিয়ারত ও জ্যাকব টাওয়ার, খাসমহল জামে মসজিদ, ফ্যাসন স্কয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক পরিদর্শন করেন। এছাড়াও আকাশ পথে কুকরি-মুকরি, বেতুয়া প্রশান্তি পার্ক, শিক্ষা প্রতিষ্ঠানের অসংখ্য একাডেমিক ভবনসহ চরফ্যাসন উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়ন পর্যবেক্ষণ করেন।

অনুষ্ঠানে চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদনী আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, কুকরি-মুকরি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে বঙ্গবন্ধু আন্তঃ কলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর বিজয়ীদের পুরষ্কারের ট্রপি তুলে দেন।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180