চেয়ারম্যান হিসেবে বাবলু সেন কে চায় ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন বাসী

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলা মোট ২২ টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত। ২০ রুহিয়া পশ্চিম ইউনিয়ন একটি নতুন নবগঠিত ইউনিয়ন পরিষদ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে দ্বিতীয় নির্বাচন । এই ইউনিয়নে অধিকাংশ মানুষ গরীব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার গ্রামকে শহরে রুপান্তরিত করার লক্ষ্যে ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন এর অক্লান্ত পরিশ্রমে রুহিয়া থানা গঠনের জন্য রুহিয়া ইউনিয়নের কিছু অংশ নিয়ে ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন নামকরণ করা হয়।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকায় এবার গুঞ্জন শুনা যাচ্ছে অবহেলিত ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নকে সুখী সমৃদ্ধশালী করতে বিকাশ রঞ্জন সেন বাবলু এর বিকল্প নেই তাই এবার নৌকার মাঝি হিসেবে বাবুল সেন কে চায় ইউনিয়নবাসী। এলাকাবাসীর দাবি, বিকাশ রঞ্জন বাবলু সেন কোন জন প্রতিনিধি না হয়েও এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহণ করেছেন এবং তাকে সব সময় কাছে পাই।
ইউনিয়নের ২ নং ওয়ার্ড বাসিন্দা মনিরাম বর্মন বলেন, আমরা বাবলু দাদাকে চেয়ারম্যান হিসেবে চাই। ৭ নং ওয়ার্ড বাসিন্দা মজিবর রহমান বলেন, আমরা অন্নান্য ইউনিয়নের চেয়ে পিছিয়ে আছি। আমরা একজন শিক্ষিত ও ভদ্র এবং যিনি মানুষের সেবা করতে পারে, তাকেই আমরা চাই। ৩ নং ওয়ার্ড বাসিন্দা দবিরুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা দেখছি রুহিয়া পশ্চিম ইউনিয়নে যোগ্য ব্যক্তি হিসেবে বিকাশ রঞ্জন বাবলু সেন । ৮ নং ওয়ার্ড বাসিন্দা বানু বেগম বলেন, বাবুল দাদা এবার করোনা ভাইরাস এর সময় অনেক হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি আরও বলেন এলাকায় অনেক গরীব অসহায় মানুষকে চাল, ডাল, আলু বিতরণ করেছেন।
বাবলু সেন কে আমরা আগামীদিনের চেয়ারম্যান হিসেবে চাই।
৯নং ওয়ার্ড বাসিন্দা সরলা রানী বলেন, এইবার আমরা এবার নতুন চেয়ারম্যান চাই ।
১ নং ওয়ার্ড বাসিন্দা রুস্তম আলী বলেন, আমরা তো বর্তমান চেয়ারম্যান কে তো দেখলাম,এবার বাবলু সেন কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই উনি ভালো মানুষ ।
৬ নং ওয়ার্ড বাসিন্দা হীরা লাল বলেন, বাবলু সেন একজন বিশিষ্ট চাল ব্যবসায়ী এবং ভালো মানুষ, চেয়ারম্যান হিসেবে সে ভালো হবে।
৫ নং ওয়ার্ড বাসিন্দা নগেন চন্দ্র বলেন, আমরা তো একজনকে দেখলাম, এবার নতুন চেয়ারম্যান হিসেবে বাবুল সেনকে চাই
এ বিষয় বিকাশ রঞ্জন বাবলু সেন সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি একজন চাল ব্যবসয়ী পাশাপাশি এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহণ করছি। এবছর মহামারি করোনা ভাইরাস এর ক্লান্তি কালে ইউনিয়নের হতদরিদ্র মানুষের মধ্যে চাল, ডাল,আলু সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছি । তিনি দাবি দলের হাই কমান্ড ইউনিয়ন বাসীর কথা শুনবেন এবং দল আমাকে দলীয় প্রতীক দিবেন যদি আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন কে দারিদ্র্য দূরীকরণের কাজ করব, দূর্নীতি দূর করব , এবং মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী ইউনিয়নটিকে মডেল হিসেবে গড়তে পারব বলে আমার বিশ্বাস।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180