যশোরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ২ নারীসহ নিহত ৩

প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২১

বেনাপোল প্রতিনিধি- যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ২ নারীসহ নিহত হয়েছেন ৩ জন। নিহত দুই নারীর মধ্যে একজনের বয়স ৫০ বছর ও অপরজনের বয়স ৫৫ বছর।

এছাড়া নিহত হয়েছেন সাগর হোসেন (১৮) নামে এক মোটর মিস্ত্রি। তিনি চৌগাছা উপজেলার আফরা গ্রামের কোরবান আলীর ছেলে।
বুধবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় যশোর শহরতলীর মুড়লি ও ঝিকরগাছা উপজেলার মোহাম্মদপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
আহত আশিককে (১৯) গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি যশোর সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামের ওয়াদুদ আলীর ছেলে।

নিহত সাগরের দাদা মোবারক আলী জানান, যশোর শহরের রেল রোডে একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করত সাগর। আশিক নামে এক বন্ধুকে নিয়ে সে সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামে মামা বাড়ি যায়। সেখান থেকে আজ সকালে ফেরার পথে মুড়লি মোড়ে বিপরীতমুখি একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সাগর ও আশিক। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সাগর মারা যায়।

যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার সকালে যশোরের ঝিকরগাছা উপজেলার ছুটিপুর সড়কের মোহাম্মাদপুর নামকস্থানে একটি ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ হয়। ইজিবাইকে থাকা অজ্ঞাত দুই নারী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সন্ধায় ওই দুই নারী মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আহম্মেদ তারেক শামস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

যশোর কোতয়ালী থানার ওসি মনিরুজ্জামান জানান, সড়ক দূর্ঘটনায় নিহত দু জনের লাশ উদ্দার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180