নরসিংদীর মাধবদীতে মেয়র প্রার্থী মোশাররফ হোসেন এর নৌকা প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত

sagar sagar

Hasan

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

নরসিংদী থেকে এস আলমঃ

আসছে ১৪ ফেব্রুয়ারী নির্বাচনে মাধবদী পৌরসভার মেয়র প্রার্থী হাজী মো: মোশাররফ হোসেন প্রধান মানিক এর নৌকা প্রতীকের প্রচারণা শুরু হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারি)প্রচারনার দ্বিত্বীয় দিন হিসেবে ১২নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী প্রচার-প্রচারনা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে । উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল ভূইয়া
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। তিনি বলেন পৃথিবীতে সবচেয়ে কঠিন কাজ হলো মানুষের ভালবাসা অর্জন করা। এ করোনা কালে আমি আমার ও নিজের পরিবারের কথা চিন্তা না করে আপনাদের জন্য কাজ করেছি। মাধবদীতে আমি ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছি, আমি আগামীতে নির্বাচিত হতে পারলে মাধবদীতে কোন মাদক ব্যবসায়ী থাকবে না।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১৪ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় মেয়র হিসেবে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ তাঁতী লীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী, নরসিংদী জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আঃ মোতালিব পাঠান,নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির, প্রেসিডেন্ট, আলী হোসেন শিশির,, মাধবদী থানা আওয়ামীলীগের যুগ্নআহবায়ক আলাউদ্দিন আল আজাদ ,, মাধবদী শহর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মু্ক্তিযোদ্ধা ছাদেকুর রহমার ছাদেক, নরসিংদী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম সেলিম সিকু,নরসিংদী সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি , মনিরুজ্জামান ভুইয়া মনির ,, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনির শাহ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শেখ ফরিদ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ জাকির হোসেন,, ১১নং ওয়ার্ড কাউন্সিলর বোরহান ,, প্রমুখ।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180