পলাশবাড়ীতে শীতকালিন ক্রিড়া প্রতিযোগীতা ও মেয়র কাউন্সিলরদের সংবর্ধনা-

পলাশবাড়ীতে শীতকালিন ক্রিড়া প্রতিযোগীতা ও মেয়র কাউন্সিলরদের সংবর্ধনা-

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২১

এন এম সরকার- গাইবান্ধা জেলার পলাশবাড়ী যুব সংস্থার আয়োজনে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পৌর মেয়র ও কাউন্সিলারদের সংবর্ধনার অনুষ্ঠিত হয়েছে।

২৯’জানুয়ারী শুক্রবার সকাল হতে দিনব্যাপী এ ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। চ্যানেল আই কৃষি মেলার মতো খেলাগুলো বেশ আনন্দ দেয় উপস্থিত দর্শকদের। খেলাশেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন অতিথিগণ । পৌর এলাকার ফায়ার সার্ভিস ভবনের পাশে বৈরী হরিণ গ্রামের খোলামাঠে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ ও মেয়র এবং কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ি বদিউজ্জামান বদে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান শেখ ফরিদ, এতে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাউন্সিলর আব্দুস সোবাহান,মাসুদ প্রধান ,মাহমুদুল হাসান ,রবিউল ইসলাম সুমন,মঞ্জুরুল তালুকদার ,আজাদুল ইসলাম,লিটন মিয়া,মতিয়ার রহমান ।

পুরুস্কার বিতরণের আগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয় এরপর ক্রীড়া প্রতিযোগীতায় অংশ গ্রহনকারীদের হাতে পুরুস্কার বিতরণ করেন অতিথি ও আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

এদিকে এদিন সন্ধ্যায় পলাশবাড়ী উপজেলার ১ নং কিশোরগাড়ী ইউনিয়নে চকবালা গ্রামে চকবালা বন্ধু মহল সমবায় সমিতির আয়োজনে ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব ।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন স্থানীয় গণমাণ্য ব্যক্তিবর্গসহ উক্ত সমিতির পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ। শেষে অনুষ্ঠানে প্রধান অতিথিকে সংবর্ধনা ও সম্মানোনা ক্রেস্ট প্রদান করা হয়।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180