মামুনুর রশিদ (মামুন):

ভূল্লীতে হাফেজ ছাত্রদের পাশে যুবলীগ নেতা শাওন চৌধুরী

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২১

হিমালয়ের পাদদেশ ঠাকুরগাঁওয়ে তীব্র শীতের ছোবলে দারিদ্র্য, অসহায় ও হতদরিদ্র মানুষদের জনজীবনে চলছে নির্মম কষ্ট। ঘন কুয়াশা ও হিমশীতল বাতাসের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে সাধারণ মানুষের দুর্ভোগ।

দিনের তুলনায় রাতে বাড়ছে শীতের তীব্রতা। এতে নিম্ন আয়ের মানুষের পাশাপাশি বিশেষ করে জরাজীর্ণ টিনশেডের ঘরে থাকা মাদ্রাসা ছাত্রদের সীমাহীন কষ্ট ও দুর্ভোগের মধ্য দিয়ে দিন পার করতে হচ্ছে।

এ পরিস্থিতিতে অসহায়, দুঃস্থ ও হতদরিদ্র মাদ্রাসার ছাত্রদের পাশে দাঁড়িয়েছেন যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী এস এম শাওন চৌধুরী।
সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় সদর উপজেলা ভূল্লী থানার রশীদিয়া দারুল উলুম হাফেজিয়া মাদ্রসার হতদরিদ্র ও দুঃস্থ ৩০ জন কোরান হাফেজ ছাত্রদের মাঝে শীতবস্ত্র হিসেবে সুইটার বিতরণ করেন।

কষ্টের এ দিনে শীতের একখানা সুইটার পেয়ে খুঁশি হাফেজ ছাত্ররা।

শীতের সুইটার পেয়ে মাদ্রাসার এক ছাত্র বলেন, এবারের শীতে আমার খুব কষ্ট হচ্ছিলো। বাড়ীতে অভাব থাকায় কিছু চাইতে পারতেছিলাম না। শাওন ভাই সুইটার দেওয়ায় আমি অনেক খুঁশি। শীতের কিছুটা কষ্ট দূর হবে।

এ বিষয়ে ঠাকুরগাঁও চেম্বার অ্যান্ড কমার্সের পরিচালক ও যুবলীগ নেতা এস এম শাওন চৌধুরী বলেন, ঘন কুয়াশার সাথে তীব্র শীত পড়েছে। শীত নিবারনের সামান্য বস্ত্রটুকুও হয়তো অনেকের নেই। শীতে জড়োসড়ো হয়ে পড়েছে তারা। তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব করতে আমার সামান্য সহযোগিতা। আগামীদিনে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় ছিলেন উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জাকিউর আলম জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আফরোজ মাহমুদ বিপু, তপন কুমার, জিয়া প্রমূখ।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180