ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

প্রচারণায় ব্যস্ত সময় পার করছে ১২ নং ওয়ার্ড কাউন্সিলার পদের প্রার্থী মোঃ নজরুল ইসলাম।

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২১

ঠাকুরগাঁওয়ে পৌর নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারে নেমেছেন ১২ নং ওয়ার্ড কাউন্সিলার পদের প্রার্থী মোঃ নজরুল ইসলাম। মাঘের শীতকে উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন । লক্ষ্য যেকোনো উপায়ে ভোটারদের ভোট নিজেদের বাক্সে আনা।

এবারের ঠাকুরগাঁও পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে ইভিএমের মাধ্যমে। ভোটাররা কোনোদিন ইভিএমে ভোট প্রদান না করায় তাদের মধ্যে এ নিয়ে সংশয় রয়েছে।

এ নিয়ে প্রতিদিন প্রচার-প্রচারণায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ১২ নং ওয়ার্ড কাউন্সিলার পদের প্রার্থী মোঃ নজরুল ইসলাম

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও পৌরসভার ১২ নং ওয়ার্ডে ৩ জন  কাউন্সিলর ও ২ জন সংরক্ষিত (নারী) কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত পৌরসভার অলিতে গলিতে মাইক দিয়ে প্রার্থীদের প্রচারণার কাজ চলছে। আবার প্রত্যেকটি পাড়া মহল্লায় ঝুলছে তাদের ছবিযুক্ত পোস্টার। পৌরসভার সব ভোটারদের বাড়িতে গিয়ে নানা ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা।১২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে (পাঞ্জাবি প্রতীক) নজরুল ইসলাম নেতাকর্মী ও আমজনতাকে নিয়ে নানা স্থানে উঠান বৈঠক ও বাজার, পাড়া-মহল্লায় গিয়ে ভোট প্রার্থনা করছেন।

পৌরসভার ১২ নং ওয়ার্ড  এলাকার ভোটার ফারুক বলেন, ‘এ বছর প্রথম ভোটার হয়েছি। তবে এর আগের নির্বাচনগুলোও দেখেছি। অনেকেই নির্বাচনের আগে নানা ধরনের আশ্বাস দেন কিন্তু ভোটে জয় পাওয়ার পর আর কোনো খোঁজ-খবর থাকে না। সেজন্য এবার বুঝে শুনে একজন যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবো।’

১২ নং ওয়ার্ড ছিট চিলাং এলাকার রানু বলেন, ‘কোনো প্রার্থীর কাছে কোনো সময় টাকা পয়সার জন্য যাব না। তবে যেই নির্বাচিত হোক তার কাছে একটাই প্রত্যাশা তারা যেন ১২ নং ওয়ার্ডের  উন্নয়নের কথা ভেবে কাজ করেন। ঠাকুরগাঁও পৌরসভা প্রথম শ্রেণির হলেও দৃশ্যমান কোনো উন্নয়ন হয়নি গত কয়েক দশকে। তবে এবার যে নির্বাচিত হবে তার উচিত হবে, ১২ নং ওয়ার্ডকে একটি মডেল ১২ নং ওয়ার্ড পৌর উপহার দেওয়া।’


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180