ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

রাণীশংকৈল উপজেলায়া ৭ হাজার করোনার ভ্যাকসিন পেয়েছে

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২১
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলায় পেয়েছে ৭ হাজার করোনা ভ্যাকসিন। বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল এর একটি গাড়িতে করে নিয়ে আসা হয় করোনার ভ্যাকসিন। এসময় সিভিল সার্জনসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগন ভ্যাকসিনগুলো বুঝে নিয়ে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্রেক্স হাসপাতালের ষ্টোর রুমে সংরক্ষন করে রাখেন।
এ নিয়ে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা হলরুমে কোভিড-১৯ ভ্যাকসিন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় বুধবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরী, থানা তদন্ত কর্মকর্তা আব্দুল লতিব শেখ,
প্রাথমিক শিক্ষা অফিসার মোকছেদুর রহমান, প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদ সরকার প্রমূখ।
ভ্যাকসিন কার্যক্রম নিয়ে আলোচনা সভায় উপস্হিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বেসরকারি এনজিও’র কর্মকর্তা ইলেকট্রনিক ও প্রিন্ট সাংবাদিক ।
স্বাস্থ্য কমপ্লেক্সের পঃপঃ কর্মকর্তা আব্দুস সামাদ কোভিড -১৯ প্রতিরোধক ৭ হাজার ভ্যাকসিন রাণীশংকৈল হাসপাতালে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতাল জুলকার নাইন কবির স্টিভ বলেন আগামী ৭ ফেব্রুয়ারী রবিবার লন্ডনের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের তৈরি কোভিড-১৯ প্রতিরোধকারী ভ্যাকসিন প্রয়োগ সারাদেশের ন্যায় রাণীশংকৈলেও আনুষ্ঠানিক এর উদ্ভোধন করা হবে।
সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান জানান, ঠাকুরগাঁও জেলার জন্য প্রথম পর্যায়ে ৪৮শ ভায়াল ভ্যাকসিন পৌছেছে। অর্থাৎ ৪৮শ ভায়াল থেকে এ জেলার ৪৮ হাজার মানুষকে ভ্যাকসিন প্রদান করা হবে।
এ জেলায় আগামী ৭ ফেরুয়ারী থেকে ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু করা হবে। ভ্যাকসিন প্রদানের জন্য জেলা ও উপজেলা পর্যায়ে স্বাস্থ্য সংশ্লিষ্টদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।

সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180