গাইবান্ধায় স্ত্রীকে কুড়াল দিয়ে ‘কুপিয়ে হত্যা’, স্বামী আটক

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

গাইবান্ধা প্রতিনিধি- গাইবান্ধার সুন্দরগঞ্জে ধারালো কুড়াল দিয়ে কুপিয়ে রেশমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী মঞ্জু মিয়া (৩৯) নামের এক ব্যক্তিতে আটক করেছে পুলিশ।

রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মঞ্জু মিয়া একই গ্রামের নঈম উদ্দিনের ছেলে।

ঘটনার পর হত্যার দায় স্বীকার করে মঞ্জু মিয়া পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে। পরে তার দেয়া তথ্যে হত্যায় ব্যবহৃত কুড়ালটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দহবন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম কবির মুকুল জানান, আটক মঞ্জু মিয়া মানষিক ভারসাম্যহীন ব্যক্তি। প্রায়ই তিনি স্ত্রীসহ এলাকার লোকজনকে মারধর করতেন।

সকালে কোন কারণ ছাড়াই স্ত্রী রেশমা বেগমের উপর চড়াও হন মঞ্জু। একপর্যায়ে ঘরে থাকা কাঠ কাটা ধারালো কুড়াল দিয়ে স্ত্রীর মাথায় এলোপাথারি কোপাতে থাকে মঞ্জু। এতে মাথার মগজ বেরিয়ে ঘটনাস্থলেই মারা যায় রেশমা বেগম।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান সময়ের ককণ্ঠস্বরকে জানান, খবর পেয়ে অভিযুক্ত মঞ্জু মিয়াকে উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে হত্যায় ব্যবহৃত কুড়ালটি তার চায়ের দোকান থেকে উদ্ধার করা হয়।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180