ধর্ষণের ‘গোপন ভিডিও’ ধারণ করে তরুণীকে ব্ল্যাকমেইল, যুবক গ্রেফতার

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

এক তরুণীকে ধর্ষণ ও ধর্ষণের ‘গোপন ভিডিও’ ধারণ করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে শহরের হাড়িনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার আব্দুল্লাহ-আল মামুন এর সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, ওই যুবকের নাম আরমান খন্দকার রাহুল। তার বিরুদ্ধে ঢাকার মোহাম্মদপুর এলাকার এক তরুণীর গোপন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ওই তরুণী ছাড়াও একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও গোপন ক্যামেরায় ধারণ করতো রাহুল। এরপর এগুলোর মাধ্যমে তাদের ব্ল্যাকমেইল করতো।

ঘটনার বর্ণনা দিয়ে লে. কমান্ডার আব্দুল্লাহ-আল মামুন জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঢাকার ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় আরমানের। আরমান গত ২০ জানুয়ারি দুপুরে গাজীপুরের হাড়িনাল এলাকায় বন্ধু রাফিনের ভাড়া বাসায় ভিকটিমকে নিয়ে যায়। এ সময় তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে আরমান। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণ করে সে। সে ধর্ষণের গোপন ভিডিও ধারণ করে। এরপর থেকে সে ভিকটিমের নিকট ৫ লাখ টাকা দাবি করে। এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে গাজীপুর সদর থানায় শনিবার পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে আরমান স্বীকার করে সে একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করে গোপন ক্যামেরায় ধারণ করা ভিডিও/ছবির মাধ্যমে তাদের ব্ল্যাকমেইল করতো। তার কাছ থেকে জব্দকৃত ল্যাপটপে বিভিন্ন তরুণীর গোপন ভিডিও পাওয়া গেছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180