নরসিংদী ও মাধবদী পৌরসভার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

নরসিংদী থেকে এস আলমঃ

নরসিংদী ও মাধবদী পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী,স্থানীয় সুধীজন সহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন,আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাননীয় জেলা মেজিস্টেট ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
নরসিংদী শিশু একাডেমি মিলনায়তনে ৭ ফেব্রুয়ারী রবিবার বেলা ১২ টায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পি পি এম),অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)ও নরসিংদী পৌর নির্বাচন রিটার্নিং কর্মকর্তা কমল কুমার ঘোষ ও জেলা নির্বাচন অফিসার ও মাধবদী পৌর নির্বাচন রিটার্নিং কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ।
নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আনসার কমান্ডার মোকসেদুল হাসান,রেপিড একশন ব্যাটেলিয়ান অফিসার শাহ মোহাম্মদ মশিউর রহমান, সুশীল সমাজের প্রতিনিধি অধ্যাপক গোলাম মোস্তফা, অধ্যাপক মোহাম্মদ আলী, অধ্যাপক মশিউর রহমান ও বাবুল সরকার। সাংবাদিক সমাজের প্রতিনিধি নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ। অংশগ্রহন করেন নরসিংদী ও মাধবদী পৌরসভার মেয়র প্রার্থী ও কমিশনার প্রার্থীগণ।
আগামী ১৪ ফেব্রুয়ারী এইদুটি পৌরসভার নির্বাচনকে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করতে প্রার্থী, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ তাদের বক্তব্য তুলে ধরেন।পাশাপাশি ভোটারদের স্বাধীন ভাবে ভোটাধিকার প্রয়োগ করতে সবধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180