নড়াইলে ঐতিহ্যবাহী পাগল চাঁদ মন্দির’র সংস্কারের টাকা আত্মসাতের অভিযোগ!!

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

উজ্জ্বল রায়,(জেলা প্রতিনিধি) নড়াইল থেকে:
নড়াইল সদর উপজেলার ১৩ নং মুলিয়া ইউনিয়নের হিজলডাঙ্গা ঐতিহ্যবাহী শ্রী শ্রী
মন্দির পাগল চাঁদ নাট মন্দির সংস্কারের জন্য বরাদ্দ কৃত অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে মুলিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার সুজন গাইনের বিরুদ্ধে।

সরজমিনে গিয়ে জানাযায়, হিজলডাঙ্গা পাগল চাঁদ নাট মন্দির সংস্কারের জন্য নড়াইল জেলা পরিষদ বরাবর বরাদ্দ চেয়ে একটি আবেদন করা হয়। আবেদনটি করেন মুলিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার সুজন গাইন। পরে ওই মন্দিরের নামে ২০১৮-২০১৯ অর্থ বছরে সংস্কারের জন্য জেলা পরিষদ ১,০০০০০ টাকা বরাদ্দ দেয়। বরাদ্দ কৃত অর্থ দিয়ে নড়াইলে ঐতিহ্যবাহী শ্রী শ্রী পাগল চাঁদ মন্দির সংস্কারের কথা বলে ৬নং ওয়ার্ডের মেম্বার সুজন গাইন তা আত্মসাত করেছেন।

স্থানীয় বাসিন্দা সুজন গাঙ্গলী, রিন্টু মহলদার,বিমান রায় জানান আমরা এলাকা বাসী চাঁদা তুলে ঐতিহ্যবাহী শ্রী শ্রী পাগল চাঁদ মন্দির সংস্কার করেছি বরাদ্দের কোন টাকা আমরা পাইনি। মেম্বার সুজন গাইন টাকা তুলে নিলেও গত এক বছরে মন্দিরের কোন কাজ করেন নাই ।

এব্যাপারে ওয়ার্ড মেম্বার সুজন গাইনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মন্দিরে আমি ষাট হাজার টাকা দিয়েছি বাকি চল্লিশ হাজার টাকা আমি খরচ করেছি। মুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান রবিন্দ্রনাথ অধিকারী জানান, এ বিষ‌য়ে আমি অবগত নই। তবে ঐতিহ্যবাহী শ্রী শ্রী পাগল চাঁদ মন্দির বা ধর্মীয় প্রতিষ্ঠানের অর্থ যদি কনো
মেম্বার আত্মসাত করে তবে সেটা জঘন্য তম অপরাধ। এলাকাবাসী বিষয়টি তদন্ত করে দোষীর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন কর্তৃপক্ষের কাছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180