পলাশবাড়ী পৌর আলোর দিশা বিদ্যাপীঠের উদ্বোধন-

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

এন এম সরকার-
গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌরসভার গাইবান্ধা- পলাশবাড়ী সড়কের পাশে তিনমাথা মোড় নামক স্থানে সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম আব্দুল হাদী চেয়ারম্যানের ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ি মরিরুজ্জামান ফুল মিয়ার উদ্যোগে নবনির্মিত পৌর আলোর দিশা বিদ্যাপীঠের আনুষ্ঠানিকভাবে কার্যক্রম পরিচালনার উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৭’ফেব্রুয়ারী রবিবার বিদ্যালয় পরিচালনা পরিষদের পক্ষে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ি জাহাঙ্গীর আলম,উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বিদ্যালয়টির কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। প্রধান অতিথির বক্তব্য পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেন সমাজে সকল শিশু যেন শিক্ষা পায় একটি শিশু যেন অশিক্ষিত না থাকে এ লক্ষে কাজ করতে সকল শিক্ষা অনুরাগী ও সচেতন জনতা কে এগিয়ে আসার আহবান জানান।

এসময় পলাশবাড়ী প্রেসক্লাবে সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন ,পলাশবাড়ী উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আমিনুল ইসলাম সরকার রানা,পলশবাড়ী মহিলা বিপি মহিলা ফাজিল ডিগ্রী মাদ্রাসা পৌর কাউন্সিলর আব্দুস সোবাহান.মাসুদ করিম প্রধান ,মতিয়ার রহমান,রবিউল ইসলাম সুমন,মঞ্জুরুল তালুকদার,লিটন মিয়া, পৌর সচিব ও পৌর প্রৌকশলীসহ স্থানীয় গণম্যান্যব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

দোয়া পরিচালনা করে খাদ্যগুদাম জামে মসজিদের পেশ ইমাম মাওঃ তাজুল ইসলাম। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংবাদিক আশরাফুল ইসলাম ।

উল্লেখ্য , পৌর আলোর দিশা বিদ্যাপীঠ প্রতিষ্ঠাকাল ২০১৯ সালে হলেও আনুষ্ঠানিক ভাবে কায়ক্রম শুরু করলো প্রাথমিক ধাপে বিদ্যালয়টি প্লে গ্রুপ থেকে ৫’ম শ্রেনী পর্যন্ত আবাসিক অনাবাসিক শিক্ষা দান কার্যক্রম শুরু করলো।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180