মা ও ভাবিকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা, যুবক আটক

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

ডেস্ক কুমিল্লার নাঙ্গলকোটে সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবক তার মা ও ভাবিকে এলোপাতাড়ি কুপিয়ে এবং ছুরিকাঘাতে হত্যা করেছে। এছাড়া কুপিয়ে আহত করেছে এক ভাতিজিকেও। এ ঘটনায় ঘাতক সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

সোমবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুজকরা গ্রামের পূর্বপাড়ার ব্যাপারি বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই বাড়ির আবদুল হামিদের স্ত্রী নুরজাহান বেগম (৫৮) ও তার ছেলে আবদুল আজিজের স্ত্রী নুরুননাহার বেগম পুষ্প (৪২) ।

পুলিশ জানায়, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে মা নুরজাহান বেগমের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন সাইফুল ইসলাম। একপর্যায়ে তাকে কুপিয়ে জখম করা হয়। এতে বাধা দেয়ায় বড় ভাই আবদুল আজিজের স্ত্রী নুরুন্নাহার বেগম পুষ্প ও ভাতিজি আরজু আক্তারকেও কুপিয়ে আহত করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক নুরজাহান বেগম ও নুরুন্নাহার বেগম পুষ্পকে মৃত ঘোষণা করেন। আহত আরজু আক্তার ওই হাসপাতালে চিকিৎসাধীন।

নাঙ্গলকোট থানার এসআই মফিজুল ইসলাম জানান, মরদেহ সুরতহাল শেষে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180