রাজধানীতে পৃথক অভিযানে ২২ জুয়াড়ি গ্রেফতার

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

ডেস্ক রাজধানীর যাত্রাবাড়ি, মতিঝিল ও কেরানীগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ২২ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই পেশাদার জুয়াড়ি এবং দীর্ঘদিন যাবৎ জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে বলে দাবি র‌্যাবের।

রোববার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করেছে বলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকেল চারটার দিকে যাত্রাবাড়ির দক্ষিণ সায়েদাবাদ এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ১১ জনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মো. মানিক (২৫), হোসেন আলী (৩০), সুমন মিয়া (৩৩), ইব্রাহীম বাবু (২৫), মো. দুলাল হোসেন (৫০), মাসুদ (৩৩), ইয়াকুব (৩০), শাহীদ (৩৩), রেজাউল (২৬), রবিউল আলম (৩৭) ও মো. রাজু (৩২)। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ জুয়া খেলার কার্ড (তাস), দু’টি মোবাইল ফোন ও নগদ সাড়ে তিন হাজার টাকা উদ্ধার করা হয়।

এছাড়া, রাত আটটার দিকে মতিঝিল এলাকার ১২৬/৫, ৪র্থ গলি এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তিন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন, রেজাউল করিম রুবেল (৩৯), হাবিবুর রহমান (৪৫) ও মো. খলিল (৩৮)। এসময় তাদের কাছে থেকে তিন সেট জুয়া খেলার কার্ড (তাস), দু’টি মোবাইল ফোন ও নগদ ২২শ টাকা উদ্ধার করা হয়েছে।

একই দিন রাত সাড়ে ১১টার দিকে কেরানীগঞ্জের ভাগনা মসজিদ রোড এলাকায় আরো একটি জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় আট জনকে গ্রেফতার করে। তারা হলেন- মো. রবিন হোসেন (২২), সৌরভ সরকার (২১), মো. আশিক হোসেন (২১), মো. আলিফ (২২), মো. আশিকুর রহমান (২২), মো. সিফাত ঢালী (২২), মো. রফিকুল ইসলাম রনি (২০) ও মো. রাসেল ফকির (২৪)। এসময় তাদের কাছ থেকে চার সেট জুয়া খেলার কার্ড (তাস), একটি বেডশিট, সাতটি মোবাইল ফোন ও নগদ প্রায় তিন হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180