ঠাকুরগাঁওয়ে আ.লীগ অফিসে হাতবোমা বিস্ফোরণ

ঠাকুরগাঁও জেলা আ’লীগ অফিসে ২টি ককটেল বিস্ফোরণ

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের অফিসে ২ ককটেল বিস্ফোরণের ঘটনায় ঘটে ।

মঙ্গলবার ( ৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে দুর্বৃত্তরা ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের কার্যালয় লক্ষ্য করে ২টি ককটেল নিক্ষেপ করে। তবে এতে কেউ হতাহত হয়নি।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু বলেন, মঙ্গলবার দুপুর ১টার দিকে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বসে দলীয় নেতাকর্মীদের নিয়ে কাজ করছিলাম। হঠাৎ দলীয় কার্যালয়ের নিচতলায় একটি হাত বোমা এবং পরে দ্বিতীয় তলায় আরেকটি হাত বোমা বিকট শব্দে বিস্ফোরিত হয়।

এ সময় দলীয় কার্যালয় এবং আশাপাশ এলাকা ধোঁয়াচ্ছন্ন হয়ে পড়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে বলেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপির মেয়র প্রার্থী শরিফুল ইসলাম শরিফ অবৈধ অর্থ দিয়ে সন্ত্রাসীদের ভাড়া করে এসব ঘটনা ঘটাচ্ছে এবং শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তবে এসব অভিযোগ অস্বীকার করে বিএনপির মেয়র প্রার্থী শরিফুল ইসলাম শরিফ বলেন, আওয়ামী লীগ নিজেরাই এসব ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপাচ্ছে। আমাদের নির্বাচনকে বানচাল করতে এ নাটক করা হয়েছে।

এদিকে, দুপুরের এ বোমা বিস্ফোরেণের পর তাৎক্ষণিকভাবে সহযোগী সংগঠনসহ জেলা আওয়ামী লীগ একটি প্রতিবাদ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিল শেষে পথসভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দেন।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180