নড়াইলের প্রথম নারী মেয়র আনজুমান আরা নির্বাচিত হয়ে ঘরে বসে নেই জনসেবায় নেমে পড়েছেন

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলের প্রথম নারী মেয়র নির্বাচিত হয়ে ঘরে বসে নেই। নির্বাচন শেষ হয়েছে ৩০ জানুয়ারি। এখনো শপথ গ্রহণ অনুষ্ঠান হয়নি। শপথ গ্রহণ এবং দায়িত্ব বুঝে নেবার আগেই নড়াইল পৌর সভার নব নির্বাচিত প্রথম নারী মেয়র আনজুমান আরা জনসেবায় নেমে পড়েছেন।

পৌরসভার ৯টি ওয়ার্ডের নানাবিধ সমস্যা খুজে বের করতে ছুটে চলেছেন নাগরিকদের দোড় গোড়ায়। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তিনি পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ডের দূর্গাপুর আলাদাতপুর মহিলা মাদ্রাসা মাঠে বয়স্ক, বিধবা,প্রতিবন্ধীসহ বিভিন্ন উপকারভোগিদের নিবন্ধন কাজের তদারকি করেন।

এ সময় জেলা সমাজসেবা কর্মকর্তা রতন কুমার হালদার,পৌরসভার কাউন্সিলার মোহাম্মদ আনিচুর রহমান,সংরক্ষিত কাউন্সিলার ইপি রানী অধিকারী প্রমুখ।

এক প্রশ্নের উত্তরে নব নির্বাচিত মেয়র আনজুমান আরা বলেন,জনগণের ভোটে যখন মেয়র নির্বাচিত হয়েছি তখন আমি জনপ্রতিনিধি। শপথ গ্রহণের বিষয়টি প্রশাসনের কার্যতালিকাভূক্ত। প্রশাসনিক কর্মকর্তারা যখন ডাকবেন তখন আমাকে শপথ নিতে যেতে হবে। তিনি বলেন,তাই বলে কাজ ফেলে রাখা যাবে না। নাগরিকদের দুর্ভোগে রেখে আমি চেয়ারে বসতে পারবো না।

শুধু তাই নয়,পৌর নির্বাচনে যে সমস্ত প্রার্থী পরাজিত হয়েছেন তিনি তাদের বাড়িতে গিয়ে শান্তনাসহ পৌরসভার উন্নয়ন কাজে তাকে সহযোগিতা ও পরামর্শ দেবার দাবি করেছেন।

তিনি পৌরবাসিসহ সকল সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক,গণমাধ্যমকর্মীদেরকে প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180