বগুড়ায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

বগুড়া বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের অফিস দখল নিয়ে সরকার দলীয় দুই পক্ষের সংঘর্ষের পর অনির্দিষ্টকালের জন্য ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া পরিবহন মালিক শ্রমিক সমন্বয় কমিটির নেতাদের সঙ্গে পুলিশ প্রশাসনের বৈঠকের পর এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, বগুড়া পরিবহন মালিক শ্রমিক সমন্বয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ, বগুড়া জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ পরিবহন মালিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মোটর মালিক গ্রুপের সাবেক আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরু আলম মোহনকে গ্রেফতারের দাবিতে এ ধর্মঘটের আহ্বান করা হয়।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে পরিবহন ধর্মঘটের ঘোষণা দেন বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আমিনুল ইসলাম। মঙ্গলবার দুপুর থেকে বগুড়া জেলায় শুরু হওয়া এ ধর্মঘট এবং বুধবার (১০ ফেব্রুয়ারি) থেকে উত্তরবঙ্গ জুড়ে পালন করা হবে বলে ঘোষণা দেয়া হয়।

বগুড়া পরিবহন মালিক শ্রমিক সমন্বয় কমিটির সিনিয়র সহ সভাপতি ও জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ জানান, আলোচনা ফলপ্রসূ হওয়ায় পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। সিদ্ধান্তের পর আগের মতই জেলার অভ্যান্তরীণ সড়কে স্বাভাবিক ভাবে যান চলাচল শুরু হয়েছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180