বোদায় সংঘর্ষে প্রাণ গেল নারীর

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

পঞ্চগড় পঞ্চগড়ের বোদা উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে সুফিয়া বেগম নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের কুমপুকুরী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুফিয়া ওই এলাকার কামরুজ্জামান স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানান, ৪ শতক জমি নিয়ে কামরুজ্জামানের সঙ্গে একই এলাকার তৈবুল আলমের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। স্থানীয়ভাবে সালিশের মাধ্যমে ওই জমি এক বছর ধরে চাষাবাদ করে আসছিলেন কামরুজ্জামান। বুধবার সকালে ওই জমিতে চাষাবাদের জন্য ছাই দিচ্ছিলেন কামরুজ্জামানের স্ত্রী সুফিয়া বেগম।

এ সময় তৈবুল, তার ছেলে হারুন, লতিফ ও ভাতিজা আফজালুরসহ কয়েকজন এসে তাকে বাধা দেয়। এ সময় তর্কাতর্কির একপর্যায়ে তারা সুফিয়াকে মারধর শুরু করেন। এ সময় তাকে উদ্ধার করতে গেলে কামরুজ্জামান ও তার মেয়ে কল্পনা আক্তারকেও মারধর করে তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে অটোরিকশায় করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাদের অটোরিকশা আটকিয়ে লোহার রড দিয়ে আরেক দফা মারধর করে তৈবুল ও তার ছেলেরা।

পরে আশপাশের মানুষ তাদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সুফিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে নেয়ার পথেই তার মৃত্যু হয়। বিকেলে কামরুজ্জামান বাদী হয়ে বোদা থানায় তৈবুল ও তার ছেলে হারুন ও লতিফসহ ১০ জনকে আসামি করে হত্যা মামলা করেছে।

বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী বলেন, এ ঘটনায় নিহতের স্বামী ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। আমরা তৈবুল আলম, তার স্ত্রী লুৎফা বেগম, তাদের পুত্রবধূ নার্গিস আক্তার ও ভাতিজা আফজালুরকে গ্রেফতার করেছি। বাকি আসামিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180