রাণীশংকৈলে আওয়ামী লীগের নির্বাচনী সভা

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের চৌরাস্তা মোড়ে ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীর পক্ষে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয় ।

উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জসীম মাতুব্বর ।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগ সদস্য জামিল আহমেদ, আরিফুল ইসলাম, আলমগীর হোসেন শাহ জয়,সৈয়দ নিয়ামুল ইসলাম নিয়ন, ও আরিফ হোসেন ,জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল ,সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর ,সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক ইয়াসিন আলী । এছাড়াও সভায় আ”লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ পৌরবাসি দর্শক-শ্রোতারা উপস্থিত ছিলেন ।

মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান সহ আরো বক্তব্য রাখেন পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, যুবলীগ সম্পাদক রমজান আলী, আ’লীগ সম্পাদক তাজউদ্দীন , জেলা পরিষদ সদস্য আব্দুল কাদের,উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না প্রমুখ । উপস্থাপন করেন প্রভাষক প্রশান্ত বসাক।

বক্তারা তাদের প্রার্থীকে যোগ্যতম দাবি করে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। এর আগে তারা আ”লীগ অফিসে একটি বর্ধিত সভায় মিলিত হন। প্রসঙ্গত এ পৌর নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্রসহ মোট ১২ জন মেয়র ও ৪৫ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৪ ই ফেব্রুয়ারি ।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180