রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকার পোস্টার পুড়িয়ে দেওয়ায় এলাকায় চাঞ্চল্য

রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকার পোস্টার পুড়িয়ে দেওয়ায় এলাকায় চাঞ্চল্য

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

হুমায়ুন কবির রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌর নির্বাচনে গত ৯ ফেব্রুয়ারি রাত ২ দিকে হাটখোলার আ’লীগ প্রার্থীর নির্বাচনী অফিসের সামনে নৌকা প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে ও আগুনে পুড়ে দেওয়া হয়েছে ।

একইদিন সন্ধ্যায় ভান্ডারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা মার্কার খুলি বৈঠকে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরদিন ১০ ফেব্রুয়ারি বুধবার সকালে ওই অফিসের বারান্দায় পোস্টার পোড়ার দৃশ্য দেখা যায়। এসময় খবর পেয়ে ইউএনও এবং থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন ।

আ ‘লীগ মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান এ নিয়ে থানায় লিখিত অভিযোগ করেন । এ সময় নৌকা প্রতীকের প্রচারনায় থাকা ঐ ওয়ার্ডের আ’ লীগ সম্পাদক বিদ্যুৎ মন্ডল ও অফিস পরিচালক অসীম মন্ডল জানান ঘটনার সময় তারা স্থানীয় অন্তর মন্ডল, বেনু বসাক ,অনীক মন্ডল ,ও শিসনাথ দাসকে ওই স্থান থেকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন ।

পলাতক যুবকরা স্বতন্ত্র মেয়র প্রার্র্থী বর্তমান মেয়র আলমগীর সরকারের সমর্থক বলেও তারা জানান। এ ব্যাপারে ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির বলেন ঘটনাস্থল পরিদর্শন করে আমি নৌকা প্রতীক অফিসের সামনে কিছু পোষ্টার পোড়ানো দেখেছি । তিনি আরো বলেন এ বিষয়ে দ্রæত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে এ ব্যাপারে স্বতন্ত্র মেয়র (ক্যারমবোর্ড ) প্রতীক প্রার্থী আলমগীর সরকার বলেন, ওই নৌকার অফিসে যে ঘটনা ঘটেছে এটাতে আমার সমর্থকদের কোন সম্পৃক্ততা নেই। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে ।

এ বিষয়ে উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক বলেন গতকালের দুটি ঘটনায় একই সুত্রে গাথা এবং খুবই দু:খজনক। নৌকার বিজয়কে ঠেকাতে বিদ্রোহী প্রার্থীরা কৌশলে এরকম ঘটনা ঘটাচ্ছে । আমি এ ঘটনার তীব্র নিন্দা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। প্রসঙ্গত: ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৪ ই ফেব্রুয়ারি ।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180