ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যের দোকানে ১০ লক্ষ টাকার মালামাল চুরি

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের ইউপি সদস্য আবুল কাশেমের সার ও কীটনাশক ব্যবসা প্রতিষ্ঠান থেকে ক্যাশ টাকাসহ ১০ লক্ষ টাকা মূল্যে সার ও কীটনাশক চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে রাণীশংকৈল উপজেলার চন্দন চহট ঈদগাঁ বাজারে এ ঘটনা ঘটে।

সার ও কীটনাশক দোকানের মালিক ইউপি সদস্য আবুর কাশেম জানান, বুধবার (১০ ফেব্রুয়ারি) রাত ১০টার সময় দোকান বন্ধ করে আমি প্রতিদিনের মত বাড়ীতে যাই।

পরের দিন বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে দোকানের সাটা খোলা অবস্থায় পায়। চোরেরা বৃহস্পতিবার দিবাগত রাতে দোকানের তালা ভাঙ্গিয়া কীটনাশক, সারের বস্তা ও ক্যাশ ড্রয়ার হইতে নগদ টাকাসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

উপজেলা হিন্দু বৌদ্ধ ও খিষ্ট্রান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক সুজন ঘোষ বলেন, একটি মহাসড়কের পার্শ্বে এতগুলো টাকার মালামাল চুরির ঘটনা এলাকার আইন শৃংখলার চরম অবনতি। আমরা দ্রুত এ ঘটনার তদন্ত দাবির পাশাপাশি চুরি হওয়া মালামাল উদ্ধারে দাবি জানাচ্ছি।

রাণীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় একটি এজাহার দিয়েছেন ওই ইউপি সদস্য। পুলিশ ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে। সেই সাথে চুরি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180