দর্শকদের জন্য চমক ভালবাসা দিবসে মুক্তি পাচ্ছে`বুকের ভিতর আছো তুমি`

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

মাসুদুর রহমান – ভালবাসা দিবস উপলক্ষে মাহফুজ ইমরানের সুরে কাজী শুভ ও আইরিন তিথির কন্ঠে `বুকের ভিতর আছো তুমি`শিরোনামে গানটি এস এ চয়েস মিউজিক ব্যানারে ১৪ ফেব্রুয়ারী মুক্তি পেতে যাচ্ছে ।

মহিদুল হাসান মন এর সঙ্গীতায়োজনে কথা লিখেছেন রফিকুল ইসলাম রকি। ১১ ফেব্রুয়ারী রাজধানীর সোনারগাঁও সহ বিভিন্ন স্থানে খান রায়হানের পরিচালনায় মিউজিক ভিডিও’র শুটিং সম্পন্ন করা হয়েছে । এতে মডেল নাজমুল হাসান ও পুষ্প আহমেদ কাজ করেন৷

গানটির সুর ও সঙ্গীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা জানিয়ে খান রায়হান বলেন, এই গানটি ভালবাসা দিবসে একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস।বেশ কিছু কাজ মুক্তি পাওয়ার অপেক্ষায় আছে তার মধ্যে অন্যতম একটি কাজ হলো আসিফ আকবরের তুই ছাড়া সব ভুল। ইলিয়াসের হৃদয় মাঝে। আশা করছি দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছে।

গানটি নিয়ে কাজী শুভ এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন ,গানটি একটি রোমান্টিক গান গানের কথাগুলো অসাধারণ। আশা করি গানটি দর্শকদের হৃদয়ে জায়গা করে নিবে ।

এবং কাজী শুভ আরো বলেন মিউজিক ভিডিওটির পরিচালক খান রায়হান আমার খুব কাছের ছোট ভাই। আরো আগে সে আমার একটি কাজ করেছে আশা করি এ কাজটিও দর্শকদের কাছে ভালো লাগবে। তার ভিডিও দৃশ্য ধারণ অনেক সুন্দর হয় বলে আমি মনে করি।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180