বিএনপি’র সাথে পিড়িত থাকলে ভোট কেন্দ্রে না গিয়ে ঠাকুরগাঁও ছেড়ে চলে যাওয়ার পরামর্শ -বাংলাদেশ মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক-কৃক

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

নিউজ ডেস্কঃ বিএনপি’র সাথে পিড়িত থাকলে ভোট কেন্দ্রে না গিয়ে ঠাকুরগাঁও ছেড়ে চলে যাওয়ার পরামর্শ দিয়েছেন বাংলাদেশ মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক। আগামী ১৪ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রচারণায় এসে নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে শহরের এক পথসভায় তিনি এমন মন্তব্য করেন।

এছাড়া তিনি আরো বলেন, বিএনপি’র সাথে যাদের কিছু কিছু প্রেম প্রীতি আছে তাদের মুখ দেখতে চাইনা। তাদের ভোট কেন্দ্রে আসার কোন প্রয়োজন নেই। ভোট কেন্দ্রে যাবে শুধু স্বাধীনতার মার্কা, শেখ মুজিবের মার্কা, শেখ হাসিনার মার্কা ও প্রিয় নেতাদের মার্কা নৌকা মার্কার প্রার্থীরা।

তার এমন মন্তব্যের একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খাচ্ছে। তার ভিডিওটি ফেইসবুক ব্যবহারকারিরা নিজের ওয়ালে পোষ্ট করে বিভিন্ন মন্তব্যও করেছেন।


ভিডিও পোস্টকারি শাওন আমিন তার ফেইসবুক আইডিতে যা লিখেছেন তা হুবহু তুলে ধরা হলো -কৃক আপা ঠাকুরগাঁও আপনার বাবার কেনা শহর। বাংলাদেশে থাকতে হলে তাহলে সবাই কে আ’লীগে করতে হবে কিংবা নৌকায় ভোট দিতেই হবে। এত সাহস কই পান আপনি। আপনার ভাগ্য ভালো যে ঠাকুরগাঁও শহরে কোন সাহসী লোক নাই। আমি যদি থাকতাম আপনার বক্তব্যের বিরুদ্ধে রুখে দাঁড়াতাম।


জাহিদ হোসেন নামে আরেকজন ভিডিও পোষ্ট করে লিখেছেন আমাদের ঠাকুরগাঁওয়ের মালিক উনি, যারা ধানের শীষে ভোট দিবেন তারা বাড়ি ভাড়া পরিশোধ করে ১৩ তারিখ ঠাকুরগাঁও ছেড়ে চলে যাবেন। ঠাকুরগাঁও হচ্ছে উনার বাপের আর আমরা ভাড়া থাকি আবাল কোথাকার। এ ধরনের নানা মন্তব্যে অনেকেই ভিডিওটি পোষ্ট করেছেন।