গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত-

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

 এন এম সরকার- “সত্য জানবো, সত্য জানাবো “এই শ্লোগান কে সামনে রেখে গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের প্রথম সভা গাইবান্ধা পৌর আল মদিনা সুপার মার্কেট কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

গাইবান্ধা অনলাইন প্রেসক্লাব সভাপতি ও নিরাপদ যানবাহন চাই ফাউন্ডেশন এর চেয়ারম্যান আসাদুজামান সরকার মিলনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম,সহ-সভাপতি এস এম জহুরুল ইসলাম,জহির উদ্দিন হাওলাদার,ফেরদাউছ মিয়া,সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রুবেল, অর্থ সম্পাদক এম আর মাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরকার লুৎফর রহমান,পাঠাগার ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বেলাল হোসেন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তারেকুজ্জামান তারেক,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান নিক্সন, সদস্য বিপুল প্রমুখ।

এসময় কার্যনির্বাহী কমিটির অন্যান্য সম্পাদক ও সদস্যগণ উপস্থিত ছিলেন। সভায় আগামী ১৫’ফেব্রুয়ারী রাত ৯’টায় অনলাইনে জুম মিটিং ও আগামী ২৭’ফেব্রুয়ারী শনিবার বেলা ২ টায় পৌর শহীদ মিনারে সংগঠনের আয়োজনে অমর একুশে ফেব্রুয়ারী উপলক্ষে গুণিজন সংবর্ধনা ও কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহন করা হয়।


সম্পাদক

নির্বাহী সম্পাদকঃ মাসুদ রানা পলক প্রকাশক মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180