নানা আয়োজনে বাউয়টেরে ৬ষ্ঠ র্বষর্পূতি উদযাপন

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

নাটোর প্রতনিধি:বিভিন্নি র্কমসূচরি মধ্য দযি়ে বাংলাদশে র্আমি ইউনভর্িাসটিি অব ইঞ্জনিয়িারংি এন্ড টকেনোলজি (বাউয়টে) এর ৬ষ্ঠ র্বষর্পূতি উদযাপন করা হয়ছেে ।আজ (১৫ই ফব্রেুয়ারী) সকালে জাতীয় পতাকা উত্তোলন,সালাম প্রদান ও শান্তরি প্রতীক শ^েত কবুতর উড়ানোর মধ্য দযি়ে দনিরে র্কমসূচী শুরু করা হয়।

স্বাস্থ্য বধিি মনেে ও সামাজকি দুরত্ব বজায় রখেে উক্ত অনুষ্ঠানে জাতীয় ও বশ্বিবদ্যিালয়রে পতাকা উত্তোলন ও সম্মান প্রর্দশন করনে বশ্বিবদ্যিালয়রে মাননীয় উপার্চায ব্রগিডেয়িার জনোরলে মোঃ মোস্তফা কামাল এবং কোষাধ্যক্ষ র্কণলে (অব.) মোহাম্মাদ হামদিুল হক, পএিসস।

এ সময়ে উপস্থতি ছলিনে বশ্বিবদ্যিালয়রে রজেস্ট্রিার ল:ে র্কণলে (অব.) শখে মোঃ শামীম হোসনে, বভিাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদষ্টেো, ইঞ্জনিয়িারংি বভিাগরে চর্তুথ র্বষ শষে সমেস্টিাররে শক্ষর্িাথী, র্কমর্কতা ও র্কমচারীগণ। এরপর সকলরে অংশ গ্রহণে এক র্বণাঢ্য র‌্যালী বাউয়টে প্লাজা থকেে শুরু করে ক্যাম্পাসরে গুরুত্বর্পূণ সড়ক প্রদক্ষণি করে আবার প্লাজায় ফরিে আস।ে সকলরে মাঝে মষ্টিি বতিরণ মধ্যদয়িে প্রথম র্পবরে অনুষ্ঠান শষে হয়।

দ্বতিীয় র্পবে বাউয়টে কন্দ্রেীয় মসজদিে দশেরে সুখ, শান্তি ও সমৃদ্বি এবং বশ্বিবদ্যিালয়রে উত্তরোত্তর উন্নতরি জন্য বশিষে দোয়ার আয়োজন করা হয়। এছাড়া ক্যাম্পোসরে গুরুত্বর্পূণ সড়কে রঙনি কাপড়রে পতাকা দয়িে সাজানো হয়ছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180