উলিপুরে ডিবি পরিচয়ে চাঞ্চল্যকর ছিনতাই মামলার ৩ আসামী রিমান্ডে

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

কুড়িগ্রাম প্রতিনিধিঃ উলিপুরে চাঞ্চল্যকর ছিনতাই মামলার ৩ আসামীকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। তদন্তকারী কর্মকর্তার রিমান্ড আবেদনের প্রেক্ষিতে সোমবার শুনানি শেষে বিজ্ঞ আদালত আসামী আহসান হাবিব বাবু (২৪), সাদেকুর রহমান দুলু (২৮) ও শাহিনকে (২৫) দুই দিনের রিমান্ড দেয়।

উল্লেখ্য গত বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে কুড়িগ্রামের উলিপুর উপজেলা সদরের অদূরে বজরা- উলিপুর সড়কের রামদাস ধনিরাম হাজ্বীপাড়া এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যাসায়ীর দুই লাখ টাকা ছিনতাই করে চম্পট দেয় দূবৃত্ত্বরা । এসময় তাদের ফেলে যাওয়া একটি ডিসকভার ১’শ ৩৫ সিসি মোটরসাইকেল নিতে এসে ছিনতাইকারীদের ২ সদস্য জনতার হাতে ধরা পড়ে। পরবর্তীতে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ আরো একজনকে গ্রেপ্তার করে।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, ছিনতাই ঘটনার সাথে উলিপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমুল ইসলাম নাঈম (২২) ও উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক ওসমান গনি সরদার রতন (২৪) সহ ৬ জন সরাসরি জড়িত রয়েছে।

এ ঘটনার একদিন পর ছিনতাইয়ের শিকার রংপুর শহরের পুরাতন বইয়ের ব্যাবসী প্রদীপ বণিক নিজে বাদী হয়ে ৬ জনকে আসামী করে উলিপুর থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন। রংপুর শহরের ওই ব্যাবসায়ী ঘটনার সময় ঐ পথ দিয়ে উলিপুর থেকে বজরা বাজারে যাচ্ছিল বলে জানান।

এখনো মামলার আসামী নাঈমুল ইসলাম নাঈম, ওসমান গনি সরদার রতন ও তৌফিক আলম চৌধুরী পলাতক রয়েছে। অন্যদিকে,শাসকদলের অঙ্গ সংগঠন ছাত্রলীগের কতিপয় যুবক ছিনতাই মামলার আসামী হওয়ায় সংগঠনটির ভাবমূর্তি অনেকটাই প্রশ্নবিদ্ধ । এরকম পরিস্থিতিতে ক্লিন ইমেজের নেতারা বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েছে বলে দাবী তাদের।
এদিকে,ছিনতাই ঘটনার ৪দিন অতিবাহিত হলেও খোয়া যাওয়া ২ লাখ টাকা এখনো উদ্ধার হয়নি।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীর আসামীদের রিমান্ডে নিয়ে আসার বিষয়টি নিশ্চিত করে বলেন, টাকা উদ্ধার এবং অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180