সাঘাটার মানুষ এখন করোনা টিকা গ্রহণে আগ্রহী হয়ে পড়েছেন

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

 সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার জেলার সাঘাটা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর উৎসাহ উদ্দিপনায় গত ১ সপ্তাহে সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, ইউএনও মহিউদ্দিন জাহাঙ্গীর, নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, ঘুড়িদহ ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ওসি জিআরপি তাপস চন্দ্র সহ এ রিপোর্ট লেখা পর্যন্ত ১ হাজার ১শ’ ৭৫ জন করোনা টিকা গ্রহণ করেছেন।

তথ্য মতে- গত মঙ্গলবার দিন ২শ’ ৭০ জন টিকা গ্রহণ করেছেন। বর্তমান স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ আরিফুজ্জামানের কর্মদক্ষতা ও প্রচেষ্টায় উপজেলার মানুষ করোনা টিকা নেওয়ার জন্য আগ্রহী হয়ে পড়েছে।

ইউএনও মহিউদ্দিন জানান- আমার প্রশাসনিক বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কর্মচারীদের করোনা টিকা প্রদান সহ গ্রাম গঞ্জের মানুষকে এ টিকা গ্রহণে উদ্বুদ্ধ করার পরামর্শ দিচ্ছি। স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ আরিফুজ্জামান জানান- ১ হাজার ৩শ’ ৮৩ জন অনলাইনে রেজিষ্ট্রেশন করেছেন।

আর টিকা গ্রহণ করেছেন ১ হাজার ১শ’ ৭৫ জন। সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির জানান- উপজেলার সাধারণ মানুষ এখন করোনা টিকা নেওয়ার জন্য ঝুঁকে পড়েছেন, সেহেতু এ টিকা গ্রহণে রেজিষ্ট্রেশন করতে যাতে হয়রানির শিকার না হতে হয় এ জন্য টিকা রেজিষ্ট্রেশন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্তদের প্রতি আহ্বান জানান।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180