জেলা শিল্পকলাএকাডেমীর ৪৭’তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত-

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১

এন এম সরকার-

গাইবান্ধায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর ৪৭’তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা, সংগঠনের পতাকা উত্তোলন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গাইবান্ধা শিল্পকলা একাডেমীর আয়োজনে শুক্রবার সকালে শহরের শিল্পকলা মিলনায়তনের সামনে সংগঠনের সংঙ্গীত প্রশিক্ষক জাফরিন আলম এর কন্ঠে জাতীয় সংঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আব্দুল মতিন ও বিশেষ অতিথি পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

সংগঠনিক পতাকা উত্তোলন করেন গাইবান্ধা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আলমগীর কবির। পরে শিল্পকলা মিলনায়তনে শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আলমগীর কবির এর সভাপতিত্বে সাংবাদিক ও ছড়াকার অমিতাভ দাস হিমুন ও শিরিন আক্তার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন এবং কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন গাইবান্ধা জেলা প্রশাসক ও শিল্পকলা একাডেমীর সভাপতি মোঃ আব্দুল মতিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা, গাইবান্ধা উদিচী শিল্পী গোষ্ঠীর সভাপতি জহুরুল কাইয়ুম, নাট্য ও সাংস্কৃতিক সংস্থার সাধারণ সম্পাদক দেবাশীষ দাস দিপু, সম্মিলিত সাংস্কৃতিক জোট গাইবান্ধা জেলা শাখার সভাপতি আলমগীর কবির বাদল।

এ সময় উপস্থিত ছিলেন-গাইবান্ধা জেলা প্রশাসন কার্যালয়ের কর্মকর্তাদের মধ্যে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন দেলোয়ার, মোঃ লোকমান হোসেন, ইফতেকার রহমান, জুয়েল মিয়া, মৌমিতা গুহ ইভা, জান্নাতুল ফেরদৌস উর্মি সহ সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সংঙ্গীত পরিবেশন করেন তাসমিয়া বিন্তে ফারজিন,স্মৃতি সরকার, আফছার আলী।নৃত্য পরিবেশন করেন তমালিকা, রতন, আরিফ, হিয়া প্রমুখ।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180