নরসিংদীর আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদকের স্মরণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

নরসিংদী থেকে এস আলমঃ
শুক্রবার ১৯ ফেব্রুয়ারি বাদ আসর নরসিংদী সদর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়, নরসিংদীর আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক আমিনুল হকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল এবং স্বরণসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নরসিংদী সদর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি বাবু জয়দেব বর্মন, সভা পরিচালনা করেন নরসিংদী সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল ও যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন।

এ সময় বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের সদস্য ও নরসিংদী সারাদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক এটিএম মোস্তফা বাবর, পলাশ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাজী জাহিদ, বিশিষ্ট শিল্পপতি সাইফুল ইসলাম তারা, আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হাজী মোস্তফা মিয়া, নরসিংদী সদর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক শামসুল আলম ডিপটি, সদর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক রেজাউল করিম, নাজাত ২৪ টিভি চেয়ারম্যান আর এ লায়ন সরকার, নরসিংদী জেলা ক্রাইম রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আকিকুল ইসলাম স্বপন, মনোহরদী প্রেসক্লাবের কোষাধক্ষ্য সাখাওয়াত হোসেন প্রধান, নরসিংদীর কাগজ পত্রিকার নির্বাহী সম্পাদক খায়রুল ইসলাম, ক্লাবের সদস্য রফিকুল ইসলাম রমজান, দৈনিক দেশের কন্ঠ এস আলম, হাসান সরকার নরসিংদী নিউজ টিভি সাংবাদিক রাজিব প্রমুখ।

সভা শেষে নরসিংদীর আলোর প্রকাশক ও সম্পাদক সহ সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক ফজলুর হক স্যার, নরসিংদীর খবর এর সম্পাদক হাবিবুল্লাহ বাহার, নরসিংদী কথা সম্পাদক মোশারফ হোসেন ভূঁইয়া মজনু সাহেবের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।

২য় পড়বে নরসিংদী সদর প্রেসক্লাবের উন্নয়নের বিশেষ ভূমিকা রাখায় সম্মানিত সদস্য দের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয় । এবং নরসিংদী সদর প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম দীপটি মহোদয় কে সমমনা দেয়া হয়


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180