ফেসবুকে অশ্লীল ছবি ভাইরাল হওয়ায় দশম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা!

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১

রাকিব হাসান, মাদারীপুর। ফেসবুকে শরিরের অশ্লীলঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ায় মাদারীপুরের শিবচরে লিপি আক্তার (১৬) নামের দশম শ্রেণির এক শিক্ষার্থী কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে।

এলাকাবাসী ও পারিবারের তথ্য অনুযায়ী জানা গেছে ,মাদারীপুর জেলা শিবচর উপজেলার কাদিরপুর গ্রামের মো. রনি বেপারীর সঙ্গে একই উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসীর মেয়ে লিপি আক্তারের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ছেলের পক্ষের বিয়ের প্রস্তাব দিলে প্রত্যাখ্যান করে মেয়ের পক্ষ।

এরপর থেকেই রনি বেপারী ফেসবুকে ‘নিঝুম রাতের নিল পরি’ নামে একটি ভূয়া ফেসবুক আইডি খুলে সেখানে লিপি আক্তারের অশ্লীল ছবি মুহূর্তের মধ্যে আপলোড করে। ওই রাগে শুক্রবার (১৯ ফেব্রয়ারি) সন্ধ্যায় কীটনাশক পান করে লিপি। পরে গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে, সেখান থেকে ফরিদপুর নেওয়া হয়।এবং পরে ফরিদপুর থেকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নেয়ার পর রোববার (২১ ফেব্রয়ারি) সকালে মারা যায়।

লিপি আক্তার মাদারীপুরের শিবচরের উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে। সে পাঁচ্চর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।এলাকার একাধিক সূত্র জানায় গেল, ‘নিঝুম রাতের নিল পরি’ নামের ওই ফেক আইডিটি ছিলো মো. রনি বেপারীর।নিহতের চাচা ইউসুফ রাজি জানান, লিপি আক্তারের ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় বিগত দুদিন আগে সে কীটনাশক পান করে। রোববার সকালে সে ঢাকায় মারা যায়।

এব্যাপারে শিবচর থানার উপপরিদর্শক (এসআই) মো. রহমত আলী বলেন , দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে লিপি আক্তার শুক্রবার সন্ধ্যায় কীটনাশক পান করে। গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে প্রথমে ফরিদপুর ও পরে ঢাকা নেয়ার পর রোববার (২১ ফেব্রয়ারি) সকালে মারা যায়।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে। ময়না তদন্তে জন্য লাশ মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180