বাস-ট্রাক সংঘর্ষে বগুড়ায় ৬ জনের মৃত্যু

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে উভয়গাড়ীর চালকসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ যাত্রী। তাদেরকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২১ ফেব্রুয়ারি রোববার ভোর ৫টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের পৌরশহরের কলেজ রোড নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের তাৎক্ষণিক পরিচয় মেলেনি।

এদিকে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক মহাসড়কের মধ্যে উল্টে পড়ে থাকার কারণে যানচলাচল বন্ধ রয়েছে। ফলে মহাসড়কের উভয়পাশে অসংখ্য যানবাহন আটকে তিন কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিস, হাইওয়ে ও থানা পুলিশের যৌথ উদ্ধার অভিযান চলছিল।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী এসআর ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬০৯৯) পৌরশহরের কলেজ রোড নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৩-০০৫৩) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক, হেলপার ও ট্রাকের চালকসহ মোট ছয়জন নিহত হন।

রতন হোসেন আরও জানান, এ দুর্ঘটনায় আহত হন কমপক্ষে আরও ১৫ যাত্রী। তাদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু তাদের অবস্থার অবনতি ঘটলে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

তাৎক্ষণিক ভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি বলে জানান এই স্টেশন কর্মকর্তা, তবে তাদের নাম-পরিচয় সংগ্রহের চেষ্টা চলছে।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180