দাকোপ টাইমস সবসময় মাটি ও মানুষের কথাবলেছে দাকোপ টাইমস এর বর্ষপুর্তি পুর্তিতে অ্যাডঃগ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান
খুলনার দাকোপে অনলাই ভিত্তিক সংবাদ প্রচার মাধ্যম দাকোপ টাইমস এর বর্ষপুর্তি উপলক্ষে আজ ২১ ফেব্রুয়ারী রবিবার বিকাল তিনটার দিকে চালনা পৌরসভা কেন্দ্রীয় শহীদ মিনারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দাকোপ টাইমস এর পনিচালক রোমান আহমদের সভাপতিত্বে ও সহকারী পরিচালক ৭১ বাংলা টিভির দাকোপ প্রতিনিধি উজ্বল মন্ডল ও সাগর সেনের সন্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাংলদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদীয় কমিটির সদস্য,,আইন ও বিচার বিভাগীয় সংসদীয় কিমিটির অন্যতম সদস্য অ্যাডঃগ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি।
এসময় তিনি বলেন দীর্ঘ বছরের পথ চলায় দাকোপ টাইমস সবসময় মাটি ও মানুষের কথা বলেছে।

মানুষের ভালো-মন্দ নিয়ে ভেবেছে। সত্য ও ন্যায়নিষ্ঠ সাংবাদিকতা থেকে একপাও পিছু হটেনি দাকোপ টাইমস। গণতন্ত্র, আইনের শাসন, সুশাসন প্রতিষ্ঠা- প্রতিটি ক্ষেত্রে দাকোপ টাইমস সহায়ক শক্তি হিসেবে ভূমিকা পালন করেছে। শুধু তা-ই নয়, সমাজের দর্পণ হিসেবে সাহসের সঙ্গে কাজ করেছে দাকোপ টাইমস।

গুনিজনদের মাঝে ক্রেষ্ট প্রদান করা হয়।
বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেন, চালনা পৌরমেয়র সনত কুমার বিশ্বাস, জেলাপরিষদ সদস্য কে এম কবির উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দাকোপ ইউপি চেয়ারম্যান,, বিনয়কৃষ্ণ রায়,লাউডোব ইউপি চেয়ারম্যান, সরোজিৎ কুমার রায়,মিহির কান্তি মন্ডল, জয়ন্তী রানী সরদার,
সন্ধ্যায় মনোজ্ঞ সাংকৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।


সম্পাদক

মোঃ আবুল হাসান মোবাইল নাম্বার 01860003666

বার্তাকক্ষ

মোবাইল নাম্বার 09638870180